• রাজশাহী বিভাগ

    মেসার্স মাইশা ট্রেডার্স সিংগার শো-রুম এর উদ্যোগে পুরস্কার বিতরণ

      প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ৬:৫২:৪৪ প্রিন্ট সংস্করণ

    মেসার্স মাইশা ট্রেডার্স সিংগার শো-রুম এর উদ্যোগে পুরস্কার বিতরণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টার সময় সালঙ্গা বাজারে মেসার্স মাইশা ট্রেডার্স সিঙ্গার শোরুমের সত্ত্বাধিকারী মাহবুবুর রহমান হাসু এ পুরস্কার বিতরণ করেন। জানাযায়, ২০২৩ সালের আগস্ট মাসের সিংগার কোম্পানির এসএমএস অফারে সলঙ্গা থানাধীন ঘুড়কা ইউনিয়ন জগন্নাথপুর গ্রামের মৃত মোহাম্মদ সেকেন্দার আলীর ছেলে জুলহাস হোসেন(৪৭) ৩৯ হাজার টাকা দিয়ে সলঙ্গা বাজারে মেসার্স মাইশা ট্রেডার্সের সিংগার শো-রুম হতে সিংগার কোম্পানির ১৮৫ লিটারের একটি ফ্রিজ ক্রয় করেন।

    উক্ত ফ্রিজটি ক্রয় করার পর ফ্রিজের মালিক জুলহাস হোসেন তার মোবাইল ফোন থেকে কোম্পানির নাম্বারে একটি এসএমএস পাঠাইলে ৭২ ঘন্টা পর সিংগার কোম্পানির হতে ফিরতি এসএমএসের মাধ্যমে জানতে পারেন, আপনার পাঠানো এসএমএস লটারি হয়েছে লটারিতে আপনি ক্রয়কৃত ফ্রিজের সমমূল্য পরিমাণ একটি ফ্রিজ পেয়েছেন। আপনি যেখান থেকে ফ্রিজ টি ক্রয় করেছেন এইখানে যোগাযোগ করে আপনার পুরস্কারটি গ্রহণ করুন।

    এসময় উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক সলঙ্গা শাখার শাখার শাখা ব্যবস্থাপক, যমুনা ব্যাংক সলঙ্গা শাখার থাকা ব্যবস্থাপক এবং সিংগার বগুড়া জোনের ডিপো প্রধান আশরাফুল ইসলাম, পাবনা জোনের ডিপো প্রধান ইফতেখার হোসেন প্রমুখ।

    এ বিষয়ে ফ্রিজের মালিক জুলহাস হোসেন কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন ফ্রিজ পেয়ে আমি খুব আনন্দিত হয়েছি এবং নিজেকে ধন্য মনে করছি। সলঙ্গা বাজার মেসার্স মাইশা ট্রেডার্স সিংগার শো-রুম এর সত্বাধিকারী মাহবুবুর রহমান হাসু বলেন, কোম্পানির পক্ষ থেকে ফ্রিজটি বুঝে দিতে পেরে আমি আনন্দিত এবং গর্বিত। তিনি আর ও বলেন আগস্ট-২০২৩ইং এর এসএমএস অফারটি এখনও চলমান রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ