• Uncategorized

    মান্দায় মেয়ের রহস্যজনক মৃত্যুর সাথে জড়িতদের শাস্তির দাবিতে বাবা’র সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২১ , ১১:২৫:৪২ প্রিন্ট সংস্করণ

    এম তৌকির আহম্মেদ,নওগাঁ প্রতিনিধিঃ

    নওগাঁর মান্দা উপজেলার এক মেয়ের রহস্যজনক মৃত্যুর সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে বাবার সংবাদ সম্মেলন করেছেন তার বাবা। সোমবার বেলা ১১ টার সময় মান্দার নূরল্যাবাদ ইউপির নূরুল্যাবাদ শাহ্ পাড়ায় নিহতের বাবার বাড়িতে স্থানীয় প্রতিবেশী বয়েন উদ্দিনের সভাপতিত্ত্বে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
    এ সময় সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করেন, নিহতের বাবা আনিছার রহমান,মা বেগম,ভাই সোহাগ এবং স্থানীয় প্রতিবেশী সোহেল রানা,মোকলেছার রহমান, আকবর আলী, ফয়েজ উদ্দিন,মন্টু,আব্দুল মজিদ, আব্দুস সালাম এবং অহিদুল প্রমূখ।

    বক্তারা বলেন গত প্রায় ৯/১০ বছর আগে নওগাঁর বদলগাছী উপজেলার চাকরাইল ইউনিয়নের নীমতলা (বগাপাড়া) গ্রামের আলাউদ্দিনের ছেলে শফিকুল ইসলাম ওরফে সুফুল্যা’র সঙ্গে আনিছার রহমানের মিয়ে রুনা’র বিয়ে হয় । বিয়ের পর থেকেই স্বামী শফিকুল ইসলাম নেশাগ্রস্ত অবস্থায় প্রায় রুনাকে যৌতুকের জন্য মারপিট করত। কিন্তু হঠাৎ করে গত বৃহস্পতিবার রুনাকে যৌতুকের জন্য মারপিট করলে মারা যায় রুনা। পরে স্বামী শফিকুল ইসলাম জানায় যে, রুনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

    অথচ, বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছেন ওই এলাকার স্থানীয় প্রভাবশালী কিছু লোকজন। ইতোমধ্যে হত্যাকান্ডের ঘটনাটিকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য উঠেপরে লেগেছেন তারা ।এঘটনার সাথে জড়িত থাকায় দুজনকে আটক করা হলেও বাঁকি আসামীরা রয়েছেন ধরা ছোঁয়ার বাহিরে। এমনকি আটককৃতদেরকেও বিভিন্নভাবে ছাড়িয়ে নেয়ার পায়তারা চলছে বলে জানিয়েছেন ।

    এছাড়াও বক্তারা এই সংবাদ সম্মেলনের মাধ্যমে রহস্যজনক মৃত্যুর আসল রহস্য উদঘাটনসহ আটককৃত আসামীরা যেনো কোন ভাবেই ছাড়া না পায় এবং বাঁকি আসামীদেরকেও যেনো অতিদ্রুত আটক করে আইনের আওতায় আনার ব্যাবস্থা করার পাশাপাশি তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে দেশ ও আইনের কাছে জোর দাবি জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ