• Uncategorized

    মুন্সীগঞ্জের টেঙ্গারচর ইউনিয়নে ইফতার উপহার সামগ্রী বিতরণ।

      প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২১ , ৩:৫৫:৪৫ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারিঃ

    মরণঘাতী করােনা ভাইরাস এর আক্রমনের আতঙ্কে দিনযাপন করছে সারাদেশ।তাই সবচেয়ে বেশি কষ্টের মধ্যে দিন পার করছে গরীব অসহায় খেটে খাওয়া মানুষগুলাে।এই দুর্যোগময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার সমাজ সেবক আসন্ন ইউপি নির্বাচনে টেঙ্গারচর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এখলাছুর রহমান।

    মঙ্গলবার সকাল ৯টার দিকে সামাজিক দুরত্ব বজায় রেখে এখলাছুর রহমান এর নিজস্ব অর্থায়নে টেঙ্গারচর গ্রামে নিজ বাস ভবনের সামনে অসহায় শ্রমজীবী ও খেটে খাওয়া প্রায় দেড় হাজার মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষে ইফতার উপহার সামগ্রি বিতরণ করেন।

    বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল চাল মুড়ি চিনি ছোলা তেল সেমাই খেসারি ডাল ডিটারজেন্ট পাউডার ও মশার কয়েলসহ নিত্য প্রয়ােজনীয় সামগ্রি।এসময় এখলাছুর রহমান এর পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    ইফতারের উপহার বিতরণকালে এখলাছুর রহমান বলেন সারা বিশ্বের মুসলমানদের জন্য রহমত বরকত আর নাজাতের বার্তা নিয়ে বছর ঘুরে আবার এসেছে সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান।করোনা বিপর্যয়ে সাধারণ মানুষেরা ঘরবন্দী কর্মহীন।করোনা কালে রমজানে প্রত্যেকে যার যার অবস্থান থেকে নিপীড়িত মানুষের পাশে দাড়ানো আহৃবান জানাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ