• Uncategorized

    সুজানগরে পূর্ব শত্রুতার জেরে আহত-২ দৈনিক আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৫:৫৬:১৪ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    পাবনার সুজানগরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ফরিদ শেখ (৩০) কে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় রিপন (২৩) নামক আরো একজন আহত হয়েছে।ফরিদ পৌরসভার ভবানীপুর পূর্ব পাড়ার মৃত জয়নাল শেখের ছেলে ও রিপন আব্দুর রশিদের ছেলে। জানা যায়, পৌরসভার ২ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর প্রার্থী আব্দুর রহিমের সমর্থক ফরিদ ও রিপন।

    সাবেক কাউন্সিলর সাহেব আলী মল্লিক নির্বাচনে হেরে গিয়ে ক্ষিপ্ত হয়ে তার ভাইদের সাথে নিয়ে অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত ফেলে যায় এলাকার বাসীর সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে অভিযোগ করেন নবনির্বাচিত কাউন্সিলর আব্দুর রহিম। এঘটনায় সুজানগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

    থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল কুদ্দুস বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। আহতদের দেখতে তাৎক্ষণিকভাবে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন ও পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ