• Uncategorized

    মানিকগঞ্জে আ‘লীগ নেতা আপেলের ব্যাপক গণসংযোগ

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২০ , ৬:৫৩:১৬ প্রিন্ট সংস্করণ

     

     

    মো আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ

    আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল। দলীয় মনোনয়ন পেতে দলের হাইকমান্ডের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষাসহ নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন এই নেতা।

     

    প্রতিদিনই তিনি পৌর এলাকার বিভিন্ন পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন। স্থানীয় জনগনের সাথে করছেন মতবিনিময়। ১ম শ্রেণীর পৌরসভা হওয়া সত্ত্বেও অবহেলিত দীর্ঘদিন অবহেলিত রয়েছে মানিকগঞ্জ পৌরবাসী। পৌরবাসীর নাগরিক সকল অধিকার ফিরিয়ে দিয়ে অনুন্নত পৌরসভাকে গড়ে তুলতে চান আধুনিক পৌরসভা হিসেবে। ইতিমধ্যে পৌর এলাকার ৮২ টি পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা আপেলকে মেয়র হিসেবে পেতে সমর্থন দিয়েছেন। সম্প্রতি ওই সকল পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে প্রতিনিধি সভাও করেছেন এই নেতার পক্ষে।

     

    সুলতানুল আজম খান আপেল বলেন, ১ম শ্রেণীর পৌরসভা হওয়া সত্তে¡ও কাঙ্খিত উন্নয়ন হয়নি মানিকগঞ্জ পৌরসভায়। আমি দলের মনোনয়ন পেলে মানিকগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভায় রুপান্তরিত করবো। পৌরবাসীর সুখে দুখে তাদের পাশে থেকে সেবা করে যাব। পৌর এলাকার কোন রাস্তা চলাচলের অযোগ্য থাকবেনা। প্রতিটি রাস্তা আলোয় ঝলমল করবে। লাশ বহন এবং অসুস্থ মানুষদের হাসপাতালে নেওয়ার জন্য চালু ২৪ ঘন্টা অ্যাম্বুলেন্স চালু রাখা হবে। ডিজিটাল বাংলাদেশে আমাদের পৌরসভাও ডিজিটাল হবে।

     

    তিনি আরো বলেন, পৌরবাসীর যে কোন প্রয়োজন ও সমস্যায় ২৪ ঘন্টা কন্ট্রোল রুমের ফোন চালু থাকবে। গরিব অসহায় পৌরবাসীদের হোল্ডিং ট্যাক্স মওকুফ করা হবে। পৌর এলাকার মার্কেট, দোকান পাট ও রাস্তাঘাটে মা-বোনেরা নিরাপত্তা নিশ্চিত করা হবে। তিনি নির্বাচিত হলে, পৌর এলাকার সকল কাঁচা মেঝের টিনের আবাসিক ঘরের পৌরকর মওকুফ করা, ফি ছাড়া রিক্সা ও ভ্যান গাড়ির লাইসেন্স নবায়ন, সাংবাদিকদের জন্য আবাসিক আবাসস্থল হিসেবে ব্যবহারের জন্য জমি বরাদ্দ দেওয়া, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, স্বাস্থ্যসম্মত ময়লার ভাগার নির্মাণ, পৌরসভার সকল অনিয়ম ও দূর্ণীতি দূরীকরণসহ উন্নতমানের সকল নাগরিক সুবিধা নিশ্চিত করবেন বলে তিনি ২২-দফা কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আপনাদের সকলকে সাথে নিয়ে আমরাও শেখ হাসিনার উন্নয়নের মিছিলে যোগ দিতে চাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ