• আইন ও আদালত

    বদলগাছীতে কথা কাটাকাটির জেরে মাদকসেবীর আঘাতে একজনের মৃত্য।

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২২ , ১১:২৭:৫৭ প্রিন্ট সংস্করণ

    মো এনামুল কবীর এনাম-জেলা প্রতিনিধি নওগাঁ;

    জানা গেছে নওগাঁ জেলার বদলগাছীতে কথা কাটাকাটির এক পর্যায়ে মাদক সেবীর সাজিনার ডালের আঘাতে শামছুল হক (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু ঘটনা ঘটেছে। গত শনিবার সকাল (৯:৩০) মিনিটে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত সামসুল হক(৫৫) চাকরাইল গ্রামের মৃত অবির উদ্দীনের ছেলে।হত্যাকারী শিপন হোসেন(৪২) একই গ্রামের মজনু মিঞার ছেলে।

    আনুমানিক সকাল ৯টায় চাকরাইল বটতলা বাজারে মাছের দর দাম করাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা ঘটনা কে কেন্দ্র করে
    ঘাতক শিপন সামছুল হকে কে ডাল দিয়ে মা’র পিট করে। এবং তার মেয়ে কে নিয়ে অশালীন ভাষায় গালি গালাজ করে। সামসুল হক প্রতিবাদ করলে শিপন তাকে ধাক্কা দিলে,শামসুল হক সাইকেল নিয়ে পাকা রাস্তায় পড়ে অজ্ঞান হয়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত শিপন পলাতক রয়েছে।

    উক্ত বিষয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান মো আনোয়ার হোসেন বলেন, ঘাতক শিপন গরু ব্যবসার পাশাপাশি মাদক সেবনের সাথে জড়িত বলে জানা যায়। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন।লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।অভিযুক্ত শিপন পলাতক রয়েছেন তাকে আটকের অভিযান চলমান রয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ