• Uncategorized

    পর্নোগ্রাফি মামলার ফেরারী আসামি উর্দ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা জামাল হোসেন বরিশালে কর্মরত

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২১ , ১১:০০:১৪ প্রিন্ট সংস্করণ

    পর্নোগ্রাফি মামলার ফেরারী আসামি উর্দ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা জামাল হোসেন বরিশালে কর্মরত

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ কেন্দ্রের নির্বাহী পরিচালক বরাবর লিখিত অভিযোগে জানা যায়,গত ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি বরিশাল জেলার বাকের গঞ্জ থানার শিয়াল খান মহল্লার আব্দুল খালেকের ছেলে ও বাংলাদেশ পুষ্টি গবেষণা কেন্দ্রের (বারটান) বরিশালের উদ্বর্তন বৈজ্ঞানিক কর্মকতা জামাল হোসেন ওরফে সোহেলের সাথে পাবনার মেয়ে আমরিনা আফরোজের পারিবারিক আনুষ্ঠানিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

    গত ৮ ডিসেম্বর ২০১৯ ইং তারিখে পাবনা সদর থানায় মামলা দায়ের করেন,পাবনা থানার মামলা নং-২২ এবং জি,আর নং- ১০১৪/২০১৯( পাবনা) যাহা বর্তমানে এন,এস-১৪৯/২০২০ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালত,পাবনা বিচারাধীন রয়েছে।পাবনা সদর থানা পুলিশ গত ১০ ডিসেম্বর ২০১৯ ইং তারিখে জামাল হোসেন ওরফে সোহেল কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

    পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন,২০১২ এর ৮(২)/৮(৩) ধারা যাহার সি,আর-৬৪/২০২১( পাবনা)

    গত ইং ৯ ফেব্রুয়ারি ২০২১ তারিখে বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিঃ আমলী ১ নং আদালত কর্তৃক W/A ইস্যু করায় বর্তমানে পলাতক আছে।

    পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকাকালীন সময়ে কি ভাবে একজন সরকারি কর্মকতা বহাল তবিয়তে চাকরী করছেন বলে তিনি সংশয় প্রকাশ করেন।

    জামাল হোসেন ওরফে সোহেল জামিনে মুক্তি পেয়ে পুলিশ সদর দপ্তরের উদ্ধতন কর্মকতার মাধ্যমে মামলা থেকে অব্যাহতি পাওয়ার জন্য পাবনা পুলিশ কর্মকর্তাদের চাপ দেন ও আমরিনা আফরোজ কে মামলা তুলে নিতে নানান ধরনের ভয়ভীতি দেখায়।

    পাবনার অসহায় পরিবারের মেয়ে আমরিনা আফরোজ ন্যায় বিচার প্রাপ্তিতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য এবং পরিবারের সদস্যদের ও তার নিজের নিরাপত্তার স্বার্থেই যথাযথ কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ