• আইন ও আদালত

    সলংগা মসজিদের ইমামের বেতন উঠানোকে কেন্দ্র করে হত্যার ঘটনার মূল আসামী গ্রেফতার।

      প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২২ , ৫:২২:২৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    র‍্যাব-১২ কে তথ্য দিন মাদক,সন্ত্রাস ও সামাজিক সকল অপরাধ মুক্ত বাংলাদেশ গড়তে সহায়তা করুন। গত ২৩ এপ্রিল ২০২২ ইং তারিখে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চকমনোহরপুর মধ্যপাড়া জামে মসজিদের ইমামের বেতনের টাকা উঠানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় মোঃ খোরশেদ আলম(৫৫) গুরুতর জখম হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু বরণ করেন।

    মসজিদের ইমামের বেতনের টাকা উঠানো নিয়ে সংঘর্ষ ও একজন মারা যাওয়ার ঘটনাটি এলাকায় জনগনের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীতে মৃত মোঃ খোরশেদ আলম এর পরিবার উক্ত ঘটনায় জড়িত ও হত্যাকারীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (যাহার মামলা নং- ২১, তাং- ২৩/০৪/২০২২ ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড)। মামলার পাশাপাশি উক্ত পরিবার র‌্যাব -১২ এর নিকট আসামী গ্রেফতারের জন্য লিখিত ভাবে অনুরোধ জানান।

    এরই ধারাবাহিকতায়। র‌্যাব -১২ এর সদর কোম্পানীর একটি চৌকস অভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ ধানাধীন ধলজান গ্রাম হতে হত্যা মামলার এজাহার নামীয় ১ নং পলাতক অভিযুক্ত মোঃ আকতার হোসেন(৩৫) কে ২৪/০৪/২০২২ ইং তারিখ দিবাগত রাত ০২.০০ ঘটিকায় গ্রেফতার করেন। গ্রেফতারকৃতর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ