• বরিশাল বিভাগ

    বরিশালের স্বপ্ন, পদ্মা, সেতুর পাশে জেলা প্রশাসক।

      প্রতিনিধি ২৪ জুন ২০২২ , ৪:৫১:৪৩ প্রিন্ট সংস্করণ

    গতকাল ২৩ জুন বৃহস্পতিবার বরিশালে এক বেসরকারি হাসপাতালে জন্মগ্রহণ করা তিন শিশু স্বপ্ন, পদ্মা ও সেতুর বাবা-মাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার। পাশাপাশি মিষ্টি ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে বলেও জানা গিয়েছে।

    ২৩ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে ডাঃ মোখলেছুর রহমান প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে জন্ম নেয় জমজ তিন কন্যা সন্তান,উক্ত তিন সন্তানের বাবা তাদের স্বরনীয় করে রাখতে স্বপ্নের পদ্মা সেতুর নামের সাথে মিলিয়ে নাম রাখেন স্বপ্ন, পদ্মা, সেতু, তাইতো তাদের পাশে বরিশাল জেলা প্রশাসক।

    ২৪ জুন শুক্রবার উক্ত ফুলের শুভেচ্ছা নিয়ে জেলা প্রশাসকের পক্ষ থেকে উপস্থিত হন সহকারী কমিশনার সুব্রত বিশ্বাস।তিনি বলেন, একই সাথে তিন শিশু কণ্যার জন্ম ও স্বপ্নের পদ্মা সেতুর নামকরন জেলা প্রশাসক এ খবর শুনে বিষয়টি আরো স্মরনীয় করে রাখতে নবজাতক তিন কন্যা শিশুর বাবা ও মাকে ফুলের তোড়া পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। শুধু তাই নয়, হাসপাতালের স্টাফদের জন্য পাঠিয়েছেন মিষ্টি।

    একইসাথে জেলা প্রশাসক নবজাতকদের বাবার আর্থিক সংকট বিষয়টি জেনে অর্থ সহায়তা পাঠিয়েছেন। ভবিষ্যতেও জেলা প্রশাসক তাদের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।
    ডাঃ মুন্সী মুবিনুল হক বলেন, আমি আশাবাদী ক্লিনিক কর্তৃপক্ষ রোগীকে বিশেষ ছাড় দেবে। পাশাপাশি আমার পক্ষ থেকেও রোগীর সর্বোচ্চ চিকিৎসা সেবা দেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ