• Uncategorized

    পটুয়াখালীর মির্জাগঞ্জে মেম্বার প্রার্থী ভোট চাইতে গিয়ে ধর্ষনের শ্বিকার, আটক ৩ জন!

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২১ , ৮:২১:৪৬ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীর মির্জাগঞ্জে মেম্বার প্রার্থী ভোট চাইতে গিয়ে ধর্ষনের শ্বিকার,আটক ৩ জন পটুয়াখালী জেলার মির্জাগ‌ঞ্জে উপজেলায় সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদপ্রার্থী তিন সন্তা‌নের জননী‌কে ধর্ষন করার অ‌ভি‌যো‌গে জ‌লিল,রাজা ও স‌জিব শিকদার না‌মের তিনজন‌কে গ্রেপ্তার করে‌ছে থানা পু‌লিশ।

    নির্যা‌তিতা ম‌হিলা মেম্বার প্রার্থী উপ‌জেলার শ্রীনগর এলাকার বা‌সিন্দা। তি‌নি আগামী নির্বাচ‌নে সংরক্ষিত ম‌হিলা আসনে মেম্বার প‌দে প্রতিদ্ব‌ন্দিতা করার ল‌ক্ষে প্রচার প্রচারনা চালা‌চ্ছি‌লেন। তার প‌রিবা‌রের অ‌ভি‌যোগ, বর্তমান ম‌হিলা মেম্বার বুলবু‌লি বেগম তার ভাই‌ জ‌লিলকে দি‌য়ে এ ঘটনা ঘ‌টি‌য়ে‌ছে বলে জানান। অ‌নেক দিন আগ থে‌কেই ভিক‌টিম‌কে নির্বাচন না করার জন‌্য বার বার হুমকী দামকী দি‌য়ে আস‌ছি‌লেন জ‌লিল।

    ‌মামলার বরাদ দি‌য়ে মির্জাগঞ্জ থানার ও‌সি শওকত আ‌নোয়ার জানান, শ্রীনগর গ্রা‌মের হো‌সেন ফ‌কি‌রের ছে‌লে চুন্নু ফ‌কি‌রের ঘ‌রে ম‌হিলা‌দের কা‌ছে দোয়া চে‌য়ে শ‌নিবার রাত ৯টার দি‌কে বাড়ি ফির‌ছি‌লেন ভিক‌টিম। এসময় আ‌গে থে‌কে ওৎ পে‌তে থাকা জ‌লিল, স‌জিব ও রাজাসহ অন‌্যারা মি‌লে ভিক‌টিমকে ধ‌রে মুখ চে‌পে রাস্তার পা‌শে ধান‌ক্ষে‌তে নি‌য়ে যায়। সেখা‌নে জ‌লিল তাকে ধর্ষন ক‌রলে সে অজ্ঞান হ‌য়ে প‌ড়ে থা‌কলে তা‌কে মৃত ভে‌বে সবাই চ‌লে যায়।

    প‌রে রাত ১১টার দি‌কে ভিক‌টি‌মের জ্ঞান ফির‌লে তার ডাক‌চিৎকা‌রে আ‌শেপা‌শের লোকজন ছু‌টে এ‌সে তা‌কে উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে আসে। প‌রে থানায় ‌লি‌খিত অ‌ভি‌যোগ দি‌লে রাত ৩টার দি‌কে আসামী‌দের বাড়ী থে‌কে ওই তিনজন‌কে গ্রেপ্তার করা হয়। ঘটনা শু‌নে পটুয়াখালীর পু‌লিশ সুপার তাৎক্ষ‌নিকভা‌বে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মাহফুজ রহমান‌কে ঘটনাস্থ‌লে পাঠান।

    এবিষয়ে মির্জাগ‌ঞ্জ থানায় উপ‌স্থিত অতি‌রিক্ত পু‌লিশ সুপার মাহফুজ রহমান জানান, মামলা রুজু হ‌য়ে‌ছে আসামী‌দের আদাল‌তে পাঠা‌নোর ব‌্যবস্থা করা হ‌চ্ছে। আর ভিক‌টিম‌কে ডাক্তারী পরীক্ষা সম্প‌ন্নের জন‌্য পটুয়াখালীর ২৫০ শয‌্যা‌ বি‌শিষ্ট হাসপাতা‌লে পাঠা‌নোর ব‌্যবস্থা করা হ‌চ্ছে। তি‌নি ব‌লেন ডাক্তারী পরীক্ষার রি‌পোর্ট আস‌লে পরব‌র্তি আইনানুগ ব‌্যবস্থা গ্রহন করা হ‌বে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ