• Uncategorized

    শ্রীবরদী সরকারী কলেজে জাতির জনকের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

      প্রতিনিধি ১৭ মার্চ ২০২১ , ৩:৪৫:০৬ প্রিন্ট সংস্করণ

     

    মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে দিবসটি শেরপুর জেলার শ্রীবরদী সরকারী কলেজে বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদার সাথে পালিত হয়েছে।১৭ই মার্চ (বুধবার) সূর্যোদয়ের সাথে সাথেই স্বাস্থ্য বিধি মেনে কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর ধারাবাহিক ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কলেজের শিক্ষক-কর্মকর্তরা।

    এছাড়াও বঙ্গবন্ধুকে নিয়ে কুইজ প্রতিযোগিতা, গল্পবলা,কবিতা আবৃত্তি ইত্যাদি আয়োজন করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক ও  আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ছিলেন শ্রীবরদী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম আলিফ উল্লাহ আহসান। এবং সভাপতিত্ব করেন কলেজের সহযোগী অধ্যাপক ফরহাদ আলী।

    অধ্যক্ষ আলিফ উল্লাহ আহসান বলেন, বঙ্গবন্ধুর জনপ্রিয়তাই কখনই ভাটা পরে নি।শুনেছি তখন বঙ্গবন্ধু জামালপুরে এসেছিলেন।তাকে দেখার জন্য মানুষ ভেঙ্গে পড়েছিলেন সেখানে। আমরা বঙ্গবন্ধুকে দেখি নি কিন্তু তার কৃতিত্বের কথা আগের মানুষের কাছ থেকে মুখে এখনো অনেক শুনি।সর্বশেষে বঙ্গবন্ধুর রুহের আত্মার মাগফিরাত কামনা করেন তিনি।অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুষ্কার বিতরন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ