• রাজশাহী বিভাগ

    সিরাজগঞ্জে ১৬০ কেজি গাঁজা মাদক কারবারি আটক

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:০১:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জে ৪ মণ গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক
    সিরাজগঞ্জ: অভিযান চালিয়ে ৪ মণ (১৬০ কেজি) গাঁজা ও একটি ট্রাকসহ চার মাদক কারবারিকে আটক করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি)। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে এ তল্লাশি অভিযান চালানো হয়। আটকরা হলেন- লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বাড়াইপাড়া কালিবাড়ী গ্রামের মৃত কালু শেখের ছেলে মো. আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলা সদরের সৈয়দপুর টানবাজার রেলীবাগান এলাকার মো. আক্কাস মিয়ার ছেলে মো. অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা পূর্বপাড়া গ্রামের মো. ফজল শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৬) ও কামারখন্দ উপজেলার কর্ণসূতী গ্রামের মৃত মাজেম আলী শেখে ছেলে মো. আব্দুল লতিফ শেখ (৫১)।

    সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন জানান, পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডলের তথ্য ও দিক নির্দেশনায় সোমবার (১২ ফেব্রুয়ারি) গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযান চলে। হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়। এ সময় ভোর ৩টা ২০ মিনিটে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ব্যাক বডি থেকে ১৬০ কেজি (৪ মণ) গাঁজা জব্দ করা হয়।
    এ ঘটনায় ট্রাকে থাকা ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে। ডিবি ওসি জুলহাজ উদ্দীন আরও বলেন, আটক আতিকুল ইসলামের নামে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলাসহ আটটি ও মো. আব্দুল লতিফ শেখের নামে দুইটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ