• রংপুর বিভাগ

    পলাশবাড়ী এস এম পাইলটের শিক্ষক রেজাউল ক‌রিম বাবলু বিএসসি আর নেই

      প্রতিনিধি ৮ সেপ্টেম্বর ২০২২ , ৪:৪২:৪২ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি

    গাইবান্ধার পলাশবাড়ীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এস এম মডেল পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রেজাউল ক‌রিম বাবলু শেষ নিঃস্বাসত্যাগ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী,২ পুত্র,ভাই, বোন,আত্মীয় স্বজন, পাড়াপ্রতিবেশীসহ অসংখ্য গুণগ্রাহী রেখেছেন।

    অত্র প্রতিষ্ঠানে শিক্ষকতাকালে তিনি মরন ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়ে চিকিৎসাধীন ছিলেন। ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে পলাশবাড়ী পৌর শহরের প্রফেসার পাড়ায় তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। মৃত্যু কালে তার বয়ষ হয়েছিলো প্রায় ৫০ বছর। তিনি সাদুল্লাপুর উপজেলা ঈদুলপুর ইউনিয়নের হরিনাথপুর গ্রামের মৃত এলাহী মন্ডলের পুত্র।

    পারিবারিক সূত্রে জানা যায়, মরহুমের জানাযার নামাজ আগামীকাল শুক্রবার সকাল ১০ টায় পলাশবাড়ী এসএম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। এরপর বাদ জুম্মা কাঠাল লক্ষীপুর হাইস্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে৷ মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি,

    উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি কামরুজ্জামান নয়ন , উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,সাংগঠনিক সম্পাদক মাহিবুল হাসান মুকিত,পলাশবাড়ী এসএম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র ও অত্র প্রতিষ্ঠানের শিক্ষকগণ। এছাড়াও উপজেলার বিভিন্ন , সামাজিক,পেশাজীবী সংগঠনের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ