• সারাদেশ

    মাদ্রাসার শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে ইসলামী ছাত্র আন্দোলনের বিক্ষোভ

      প্রতিনিধি ১ আগস্ট ২০২৩ , ১:০২:০৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    যাত্রাবাড়ী বড় মাদ্রাসার জালালাইন জামাতের মেধাবী শিক্ষার্থী হাফেজ রেজাউল করীমকে গত ২৮ জুলাই ২০২৩ শুক্রবার বাইতুল মোকাররম দক্ষিণ প্রাঙ্গনে ছাত্রলীগ যুবলীগের শান্তি সমাবেশে হত্যার প্রতিবাদে আজ ৩১জুলাই’২৩ইং রোজ সোমবার বাদ আসর ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর পূর্ব শাখার উদ্যোগে রাজধানীর ধোলাইপাড় চত্বরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

    নগর পূর্বের সাধারণ সম্পাদক মুহাম্মদ মাইনুল ইসলাম-এর সঞ্চালনায় সভাপতি মুহাম্মদ ইউসুফ পিয়াস সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ মিছিল এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ। বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে রেজাউল করীমের হত্যাকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি বলেন শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগ দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। অনতিবিলম্বে এসব সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ করতে হবে।

    রেজাউল হত্যাকান্ডের পর দীর্ঘ সময় অতিবাহিত হলেও আইন শৃঙ্খলা বাহিনী এখনো কাউকেই গ্রেফতার না করে শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগকে মানুষ খুন করার বৈধতা দিচ্ছে। শীঘ্রই খুনীদেরক গ্রেফতার করে আইনের আওতায় না আনলে গোটা বাংলাদেশের ছাত্র-জনতা তীব্র আন্দোলন গড়ে তুলবে। বিশেষ অতিথি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর জয়েন্ট সেক্রেটারি জেনারেল ইব্রাহিম হোসেন মৃধা হাফেজ রেজাউল এর শোকসন্তপ্ত পরিবার এবং তার মাদরাসার ব্যথিত সাথী-সঙ্গীদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং সরকারের কাছে যথাযথ ক্ষতিপূরণ দাবী করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ