• খুলনা বিভাগ

    মাগুরায় ইউপি চেয়ারম্যানের নামে ধর্ষণ মামলা ও ভিডিও ভাইরাল

      প্রতিনিধি ২ আগস্ট ২০২২ , ৫:০০:৫৩ প্রিন্ট সংস্করণ

    মাগুরার শালিখা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লার বিরুদ্ধে আদালতে ধর্ষণের মামলা দায়ের করেছেন দুই সন্তানের জননী এক গৃহবধূ ।
    ১৭ ই জুলাই মাগুরার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক প্রলব কুমার দাস তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন ।আদালতে দায়ের কিতো ও ধর্ষণ মামলার বাঁধী ওই গৃহবধূ শালিখা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়নের খাটল গ্রামের বাসিন্দা ।

    অন্যদিকে অভিযুক্ত চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লা পার্শ্ববর্তী বামন খালি গ্রামের বাসিন্দা । ভুক্তভোগী গৃহিনী অভিযোগ ও মামলার বিবরণ দিতে যেয়ে সাংবাদিকদের বলেন পরিবারের অসচ্ছলতার সুযোগ নিয়ে স্বামীর অনুপস্থিতিতে চেয়ারম্যান আব্দুল হালিম দীর্ঘদিন ধরে তার বাড়ি যাওয়া আসা করেন , এবং নানান ভয় ভ্রীতী ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ১০ রা ফেব্রুয়ারি তার আগের স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটান ।
    কিন্তু পরে তাকে বিয়ে করেননি, পরবর্তীতে ১৬ ই জুলাই শনিবার রাত ৯ টার দিকে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন চেয়ারম্যান আব্দুল হালিম ।

    তার পরের দিন ১৭ ই জুলাই রবিবার আদালতে মামলা দায়ের করেন তিনি আদালতে মামলার বিষয় সংশ্লিষ্ট আইনজীবী মির্জা হাফিজ বলেন মামলাটি থানায় নথিভুক্তর জন্য আদালতে আবেদন করা হলেও মাগুরার নারী ও শিশু নির্যাতন ট্রাইমুনাল বিষয়টি তদন্তের জন্য পিবিআই কে নির্দেশ দিয়েছেন ।

    এবং মামলাটি দায়েরের পর একটি টিনার চালের ঘরের ভিতরে গৃহবধূ ও ইউপি চেয়ারম্যান হালিম মোল্লাকে ঘনিষ্ঠ ভাবে মেলামেশার একটা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ।পাশাপাশি গঙ্গারামপুর ইউনিয়ন পরিষদ ভবনের চেয়ারম্যানের কক্ষে উভয়ের মধ্যে ঘনিষ্ঠ একটি পিক চিত্র ভাইরাল হয়েছে । সেখানে ঘনিষ্ঠ তার বিষয়টি উভয়ের মধ্যে স্বাভাবিক সম্পর্ক হিসেবে দেখা যায় ।

    ধর্ষণ মামলার বিষয়ে মামলার বাঁধী বলেন চেয়ারম্যান বিভিন্ন সময়ে কৌশলে আমাকে ভয় ভীতি দেখিয়ে কাছে এসেছেন মোবাইলে ছবি তুলে ভয় দেখিয়ে মেলামেশা করেছেন প্রাণ ভয়ে কখনো বাধা দিতে পারেনি ।এবং ঈদের আগে আমার স্বামীকে ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে অনেক মারধর করে দিনের পর দিন আমার ও আমার পরিবারের উপরে অত্যাচার বেড়ে চলেছে বিধায় আমি এই মামলাটি করতে বাধ্য হয়েছি ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ