• বরিশাল বিভাগ

    মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের সমন্বয়ে কর্মী সমাবেশ

      প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২৩ , ১১:৫৬:২১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মহসিন মীর:বাউফল:

    বর্তমান আওয়ামী লীগ সরকারের সাফল্য, উন্নয়ন কর্মকান্ড, নারী উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গৃহিত পদক্ষেপ সম্পর্কে অবহিত করণ ও সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে পটুয়াখালীর বাউফলের কাছিপাড়া ইউনিয়নে (১,২,৩,৪ ওয়ার্ড) মহিলা আ’লীগ ও যুব মহিলা লীগের সমন্বয়ে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) সকাল ১০ টায় কাছিপাড়া আ. রশিদ মিয়া ডিগ্রী কলেজ হলরুমে সভা অনুষ্ঠিত হয়ে তা শেষ হয় দুপুর ১টার সময়।

    কর্মী সভায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি কর্মী সভায় নারীদের উদ্দেশ্য করে তিনি বলেন, শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে বিশ্ব দরবারে রোল মডেল। বাংলার পিছিয়ে পড়া নারীদের তিনি এগিয়ে নিয়েছেন। নারীরা আজ আত্মনির্ভরশীল। রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিকভাবে নারীরা পুরুষের সঙ্গে সমান তালে এগিয়ে যাচ্ছে। আগামী দিনে নারীদের এ অগ্রযাত্রা ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে হবে।

    সভায় কাছিপাড়া ইউনিয়ন মহিলা আ’লীগের সভাপতি শাহনাজ পারভীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য
    মোঃ আলাউদ্দিন মিয়া, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, উপজেলা মহিলা লীগের সাধারন সম্পাদক ইয়াসমিন ফারুক, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক সানজিন কবির, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ