• সারাদেশ

    ময়মনসিংহে যানজট নিরসন ও চাঁদাবাজি বন্ধে দৃঢ় অবস্থানে পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা

      প্রতিনিধি ২৭ জুন ২০২৩ , ৪:৪৬:৩৯ প্রিন্ট সংস্করণ

    শিবলী সাদিক খানঃ

    ময়মনসিংহে যানজট নিরসন ও পরিবহনে চাঁদাবাজি বন্ধে দৃঢ় অবস্থানে রয়েছেন পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা। তিনি ঘরমুখো ঈদের যাত্রীদের নিরাপদে নির্বিঘ্নে পৌছাতে গত চারদিন যাবত দিন রাত পরিশ্রম করে আইন শৃঙ্খলা রক্ষায় জেলার প্রতিটি টিমের তদারকি করছেন এবং জেলার গুরুত্বপূর্ন স্থান সমূহে পরিদর্শন করছেন। জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ সতর্কীকরণ বিজ্ঞপ্তির লিফলেট বিতরণ ও গরুর বাজার পরিদর্শন করেন।

    মঙ্গলবার (২৭ জুন ২০২৩) সকাল সারে ১০ টায় দিঘারকান্দা বাইপাস মোড়ে পুলিশ কন্ট্রোল রুম ও তথ্য সহায়তা কেন্দ্রেের উদ্ভোধন, যাত্রী সাধারণের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঞা। এসময় পুলিশের উর্ধতন কর্মকর্তা, মটরযান মালিক ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ, ট্রাফিক এডমিন ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

    ময়মনসিংহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ঈদের ছুটিতে বাড়ী ফেরা মানুষের কল্যাণে যানজট নিরসনে জেলা পুলিশ, সিটি কর্পোরেশন, মটরযান মালিক ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, ঈদ উপলক্ষে বা এর আগে যান চলাচলে রাস্তায় পরিবহনে চাঁদাবাজি বন্ধ করে দেওয়া হয়েছে, ময়মনসিংহ সড়ক মহাসড়কে ৭ শত পুলিশ দুর্ভোগ লাগবে ঈদে ঘরে ফেরা মানুষদের নিরাপদে পৌছতে সহযোগিতা করছেন বলে জানালেন জেলা পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা।

    কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ নগরীর শিকারীকান্দা গরুর বাজার, নগরীর গুরুত্বপূর্ণ স্থান সমূহে বিশেষ করে পাটগুদাম ব্রীজ মোড়, শম্ভূগঞ্জ মোড় ও গাঙ্গিনারপাড় মোড়, চরপাড়া মোড় এলাকায় যানজট নিরসনে পুলিশ সুপারের দিক নির্দেশনায় সার্বক্ষনিক কাজ করছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ