• Uncategorized

    ময়মনসিংহের তারাকান্দায় কন্যা শিশু ধর্ষনের শিকার

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২০ , ৪:১৬:৩৯ প্রিন্ট সংস্করণ

     

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    ময়মনসিংহ তারাকান্দা উপজেলার চাড়িয়া গ্রামে  চিপস দেয়ার প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে কন্যা শিশুকে ধর্ষন করে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে তারাকন্দা থানায় মামলা হয়েছে।

    খুজঁ নিয়ে জানা যায় গত রবিবারে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের চাড়িয়া গ্রামের মোঃ হাসিম উদ্দিনের ছেলে মোঃ জাহাঙ্গীর (২০) নামে শিশুটিকে ধর্ষণ করে।

    জানা গেছে  জাহাঙ্গীর মিয়ার পাশের বাড়ির ফুফাত বোনের শিশু কন্যা (ভাগিনী)কে চিপস দেয়ার প্রলোভনে তার ঘরে ডেকে নিয়ে যায়। এ সময় কেও পাশে না থাকায় কন্যা শিশুটিকে জাপটে ধরে ধর্ষন করে।

    আরও জানা যায় কন্যা শিশুটির পড়নে প্যান্টের মাঝে ধর্ষনের আলামত পাওয়া যায়। শিশুটি কান্নাকাটি করে তার মায়ের কাছে এ বিষয়ে বলে। ধর্ষিতা কন্যা শিশুর মা মোছাঃশরীফা আক্তার জানান, তার শিশু কন্যা রাতে ব্যথায় চিৎকার ও কান্না কাটি শুরু করে।

    এমতাবস্থায় কোন উপায় না পেয়ে দ্রুত স্থানীয় চাড়িয়া বাজারের এক গ্রাম্য ডাক্তারকে আমার বাড়িতে ডেকে নিয়ে প্রাথমিক চিকিৎসা করি। তার পরের দিন সোমবার ভোরে ধর্ষনকারী জাহাঙ্গীর এর পিতা হাসিম উদ্দিনকে বিষয়টি জানাইলে।

    উনি বলেন যা পারছ, তা করগিয়ে বলে হুমকি দেয়। তখন ঐ দিন সোমবার সন্ধ্যায় ধর্ষিত কন্যা শিশুসহ তার মা মোছাঃশরীফা আক্তার তারাকান্দা থানায় আসিয়া ধর্ষনকারী জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা দায়ের করে।

    এ বিষয়ে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আবুল খায়ের বলেন, আমরা মামলা নিয়েছি অতপর ধর্ষনকারী জাহাঙ্গীরকে গ্রেপ্তার করার জন্য পুলিশের টিম কাজ করছে।

    আজ মঙ্গলবার ৬ সেপ্টেম্বর ধর্ষিত শিশুর ডাক্তারী পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্ধী রেকর্ডের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ