• চট্টগ্রাম বিভাগ

    মনোহরগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের ইফতার মাহফিল সম্পন্ন

      প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৩ , ১১:১৬:২৭ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    অদ্য (১৬ই রমজান) মনোহরগঞ্জ আইএবি মিলনায়তনে মাওলানা বেলায়েত হোসেন বেলালীর সভাপতিত্বে ও সেক্রেটারী মুফতী আরিফুল ইসলাম কারীমীর সঞ্চালনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোহরগঞ্জ উপজেলা উত্তর শাখার ২০২৩-২৪ সেশনের কর্ম-পরিষদে মনোনীত দায়িত্বশীলদের পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও কুমিল্লা-৯ (লাকসাম – মনোহরগঞ্জ) আসনে পীর সাহেব চরমোনাই মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব সেলিম মাহমুদ।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণের সেক্রেটারি মাওলানা আহমদ উল্লাহ খালিদ ও বাংলাদেশ মুজাহিদ কমিটি কুমিল্লা জেলা দক্ষিণের সাধারণ সম্পাদক ডাঃ আল হেলাল মাহমুদ। এতে আরও বক্তব্য রাখেন,মাওলানা নোমান ও মাওলানা মিরাজুল ইসলাম। উপস্থিত ছিলেন, মোবারক হোসেন,মাওলানা জহিরুল ইসলাম, মুফতী নোমান,মাওলানা আহসানুল্লাহ প্রমুখ।

    প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হলে অতীতের চেয়ে ভালো হবে না নির্বাচন কমিশন যতই বলুক ই,ভি,এম মে ভোট হবে না ভোট হবে ব্যালটে আমরা বলবো ব্যালটে ভোট হলে হবে না , ভোট হতে হবে নির্দলীয় নিরপক্ষ সরকারের অধীনে তাই আসুন আগামী জাতীয় নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা হাতপাখা এবং পীর সাহেব চরমোনাইয়ের হাত কে আরো শক্তিশালী করে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ