• Uncategorized

    মতলব উত্তরের মোহনপুরে কমিউনিটি পুলিশিং কমিটির মত বিনিময় সভা 

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২০ , ১১:০০:১০ প্রিন্ট সংস্করণ

     

    মো.তুহিন ফয়েজঃ

    চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার (২ অক্টোবর) বিকেলে মোহনপুরের কাজী বাড়ীতে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,বিশিস্ট শিল্পপতি,সমাজসেবক, উপজেলা আওয়ামীলীগ নেতা  ও মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেড এর এমডি কাজী মিজানুর রহমান।

    তিনি বলেন, জনগণের সহায়তায় দেশ থেকে জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব হয়েছে। জনগণের সহায়তা নিয়ে সকল অপরাধ প্রতিরোধ করাই কমিউনিটি পুলিশিং এর উদ্দেশ্য।

    তিনি আরো বলেন, এখন থেকে খারাপ মানুষ কোন অপকর্ম করে পার পাওয়ার সুযোগ দেওয়া হবে না। কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরাই মাঠপর্যায়ে অপরাধীদের খুঁজে খুঁজে বের করে পুলিশের হাতে তুলে দেবে। মাদকের কারবার, বাল্যবিবাহ রোধ, ইভটিজিং, জঙ্গিবাদ, সন্ত্রাস, গুজবের বিরুদ্ধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পুরো ইউনিয়নে কমিউনিটি পুলিশিং কমিটিই সর্বদা সজাগ ভূমিকা পালন করবেন।

    মোহনপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কাজী মাহবুবুর রহমানের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী আমিনুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আহসান উল্ল্যাহ হাসান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আ. হাই প্রধান, সমাজসেবক কাজী ফজলুল কাদের জীবন, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সহ- সভাপতি হুমায়ুন কবির,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ।

    এ সময় ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি / সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ