• চট্টগ্রাম বিভাগ

    ব্রাহ্মণবাড়িয়ায় দৈনিক মতপ্রকাশের ৮ম বর্ষপূর্তি উদযাপন

      প্রতিনিধি ৩ জুন ২০২২ , ৩:৪২:১৭ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দেশের বহুল প্রচারিত পাঠকপ্রিয় দৈনিক মতপ্রকাশের ৯ম বছরে পর্দাপন ও ৮তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার ৩ জুন দৈনিক মতপ্রকাশের ব্রাহ্মণবাড়িয়া জেলা ও উপজেলা প্রতিনিধিদের উদ্যোগে কেক কাটার মধ্য দিয়ে ৯ বছরে পর্দাপন উদযাপন করা হয়। দৈনিক মতপ্রকাশের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ইঞ্জিনিয়ার মোঃ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও বিজয়নগর ও নবীনগর উপজেলা প্রতিনিধি শাহনেওয়াজ শাহ।

    ও শুভেন্দু চক্রবর্তী শুভর যৌথ সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক গতিপথ পত্রিকার সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) সুহেল আহমেদ, দৈনিক তেপান্তর এর সম্পাদক সীমান্ত খোকন, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, পিস টিভির উপদেষ্টা শরীফ আহমেদ, যুবলীগ নেতা এহতেশাম জনি, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জীবন মিয়া ও মোরসালিম আহমেদ চৌধুরী, সানা বাবু, পাপন রহমান প্রমুখ।

    এসময় আমন্ত্রিত অতিথিরা বিভিন্ন আশা ও প্রত্যাশার কথা তুলে ধরেন এবং বিগত সময়ে দৈনিক মতপ্রকাশে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সমস্যা সম্ভাবনা ও সচেতনার কথা প্রচার করায় প্রশংসা করে বলেন, আগামীতেও যাতে ব্রাহ্মণবাড়িয়া সহ দেশের সব জায়গার জনদুর্ভোগ এর পাশাপাশি সফলতার কথা তুলে ধরে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ