• Uncategorized

    বৈদ্যুতিক মিটার চোর গ্রেফতার-আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ২৭ মে ২০২১ , ১:৫০:১০ প্রিন্ট সংস্করণ

     

    দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আজিম উদ্দিনের নেতৃত্বে মেটার চুরির প্রতারক চক্র গ্রেফতার। জানা যায়, গত ২৫। ০৫। ২০২১ইং তারিখে গোবিন্দগঞ্জ উপজেলার শহর গাছি এলাকা হতে মোঃ ইমতিয়াজ মন্ডল স্বাধীন। পিতাঃ মোঃ রিয়াজ উদ্দিন মন্ডল সাং পিয়ারাপুর। চুরির অপরাধে গ্রেফতার হয়।গ্রেফতারকৃত ইমতিয়াজ মন্ডল স্বাধীন দীর্ঘদিন ধরে পাঁচবিবি, ঘোড়াঘাট, গোবিন্দগঞ্জ এলাকার বিভিন্ন ডিব টিউবয়েলের বৈদ্যুতিক মিটার গুলি চুরি করেন এবং পরবর্তীতে মোবাইল এর মাধ্যমে মিটারের মালিকদেরকে টাকার দাবি করেন।

    টাকা পরিশোধ করলে মিটার গুলি ফেরত দেন।
    এই প্রতারক চক্র দীর্ঘদিন ধরে মিটার চুরির এবং প্রততারনার কাজটা করে আসছিল। দীর্ঘ প্রায় ছয় মাস প্রচেষ্টা চালিয়ে ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আজিম উদ্দিন তার নেতৃত্বে ঘোড়াঘাট থানা টিম গত ২৬ তারিখে এই মিটার চুরির মূল হোতাকে গ্রেফতার করতে সক্ষম হন। আসামীর স্বীকারোক্তি অনুযায়ী জানা যায়।

    গত ২৫ তারিখ পাঁচবিবি এলাকায় একটি ডিপ টিউবওয়েল এর বৈদ্যুতিক ৩ফেজ মিটার চুরি করে পাশেই খড়ের গাদায় লুকিয়ে রাখে
    এবং মিটার এর মালিক কে টাকা দিলে মিটার ফেরত দিবে মর্মে জানান। এই তথ্যের ভিত্তিতে ঘোড়াঘাট থানার টিম পাঁচবিবি এলাকার সেই ডিপ টিউবল এলাকায় গেলে খড়ের গাদা হইতে মিটারটি উদ্ধার করে জব্দ করেন।
    এবং আসামিকে চুরির মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করেন।অত্র এলাকার আশপাশে এই ধরনের মিটার চুরির ঘটনা অহরহই ঘটতে ছিল এ পর্যন্ত প্রায় শতাধিক মিটার চুরির ঘটনা জানা গেছে। চোরকে গ্রেপ্তার করার মধ্য দিয়ে এই চুরির বিষয়টি ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদের মাধ্যমে রহস্য উদ্ঘাটিত হবে বলে এলাকার মানুষ মনে করছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ