• বরিশাল বিভাগ

    ভাই বিরুদ্ধে ভাই ‘সাজানো ঘটনায়’ মামলার অভিযোগ

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২২ , ৩:২৫:৩৭ প্রিন্ট সংস্করণ

    আপন ছোট ভাইকে ফাঁসাতে মিথ্যা ঘটনা সাজিয়ে মামলা করার অভিযোগ উঠেছে ভাই বিরুদ্ধে ভাইর বাউফলে জমিসংক্রান্ত বিষয় নিয়ে বগা ইউনিয়ন সবুপুরা গ্রামে ৭ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে। বড় ছেলের অত্যাচার কারনে মৃত ওমর আলী মোল্লা তার ছোট ছেলে আইয়ুব আলী মোল্লা কে তার জমিজমা লিখিত দলিল দিয়ে যায় । এই প্রতিশোধ নিতে আইয়ুব আলী মোল্লা সহধর্মিনী শাহানাজ বেগম(৩৬) এর বসত বাড়িতে গভীর রাতে আগুন লাগিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

    এঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগী শাহনাজ বেগম বাদী হয়ে গত ৩০ সেপ্টেম্বর বাউফল থানায় ৮ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তির বিরোধ নিয়ে বিবাদী মোঃ নুরুজামান মোল্লা (৩৫), পিতা হানিফ মোল্লা,মোঃ নিজাম মোল্লা (৩২) পিতা হানিফ মোল্লা, মোঃ মামুন (৩৬) পিতা আব্দুল কাদের হাওলাদার, মোঃ শাহীন (৩৬) পিতা অজ্ঞাত, ছকিনা বেগম (৫৫) স্বামী হানিফ, মনি বেগম (৩০) স্বামী ফারুক ও মালা বেগম (২৬) স্বামী মোঃ শাহিন এর সাথে দির্ঘদিনের মামলা চলমান।

    এরই ধারাবাহিকতায় বিবাদীরা গত ২৩ সেপ্টেম্বর নিজেদের ভেতর মারধরের নাটক সাজিয়ে ভুক্তভোগী শাহনাজ বেগম তার স্বামী ও সন্তানদের আসামি করে মামলা করে শুধু তাই নয় এ মামলা থেকে রেহাই পায়নি আপন ভাইয়ের ছেলে এস,এস,সি পরিক্ষার্থী মো,ইয়াসিন মোল্লা ২৬সে সেপ্টেম্বর রসায়ন পরিক্ষা দিতে গেলে পুলিশ তাকে বেরিগেট দেয়। পরে পরিক্ষা শেস হলে ঐ শিক্ষার্থীকে পুলিশ আটক করে। বর্তমানে তিনি জেল হাজতে আছে বলে জানান শিক্ষার্থীর মা শাহনাজ বেগম।

    ভুক্তভোগী শাহনাজ বেগম আলোকিত ৭১ সংবাদকে বলেন, তাদের সঙ্গে আমাদের কোনো ধরনের ঘটনা ঘটেনি। অথচ মিথ্যা ঘটনা সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে পুলিশি হয়রানি সহ গত ৩০ সেপ্টেম্বর ২২ ইং তারিখ রাত ২ টার সময় আমার বসত বাড়ির বাহির থেকে আগুন লাগিয়ে স্ব পরিবারে হত্যার চেষ্টা চালায় প্রতিপক্ষ। আমরা অপরাধ না করেও মামলার আসামি হয়ে অযথা হয়রানির শিকার হচ্ছি।

    এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, অভিযুক্তরা ভুক্তভোগী শাহনাজ বেগমের স্বামী মোঃ আইয়ুব আলী মোল্লার আপন ভাই ও তাদের পরিবার বর্গ। বাবার পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে এই পূর্ব শত্রুতা বলে জানা যায়।এ বিষয়ে এলাকার গ্রাম পুলিশ মো রাজ্জাক (রাজা) মোবাইল ফোনে জানান । কেউ ঘরে আগুন দেয়ার চেস্টা করেছে এ বিষয় জানার পর আমি স্ব স্থানে যাইয়া ঘটনা তদন্ত করি পরে ঠিকই সত্যতা পাই ও ঘটনা সত্য ।এব্যপারে বাউফল থানার ওসি আল-মামুন বলেন, অভিযোগ পেয়েছি সরেজমিন তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ