• রাজশাহী বিভাগ

    বদলগাছীতে জমি নিয়ে বিরোধ একজন নিহত

      প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২১ , ৫:৩০:৫৩ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-নওগাঁ জেলা প্রতিনিধি:

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বালুভরা ইউনিয়নের পালশা গ্রামেজমি নিয়ে বিরোধ প্রতিপক্ষের হামলায় মেহেদী হাসান ‘নিয়ন’ (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। তিনি ঐগ্রামের মোকলেছার রহমানের ছেলে। বুধবার সকাল ৯টার দিকে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    নিয়নকে ক‍্যাচি দ্বারা আঘাত করে একই গ্রামের ইছাহক আলী ও তার বড় ছেলে আসমাউল হক ওরফে হুমায়ন (২৬) এবং ছোট ছেলে স্বাধীন হোসেন (২৪)। পুলিশ ইছাহাক আলীর স্ত্রী খুরশিদা বেগম ও ছেলে স্বাধীনকে আটক করেছে ।ইছাহক ও বড় ছেলে আসমাউল হক (হুমায়ন) পলাতক রয়েছে।

    সরেজমিনে তথ্য সংগ্রহকালে জানা যায়, ২২ ডিসেম্বর ভোর সাড়ে ৬টায় পূর্ব বিরোধের জেরে একই গ্রামের ইছাহক আলী ও তার ছেলেরা তাদের বাড়ির সামনে নিয়নের ওপর হামলা চালায়। এসময় তারা নিয়নের তলপেটে ক‍্যাচি দিয়ে আঘাত করে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    নিহতের বোন ইসমত আরা বলেন, ৫ বছর আগে আমার ভাই ৯০ হাজার টাকা দিয়ে ইছাহক আলীর জমি বন্ধক নেন এবং চাষাবাদ করে আসছে। কিছুদিন হলো সেই জমি বিক্রয় করবে মর্মে আমার ভাইকে প্রস্তাব দিলে আমার ভাই জমিটি কিনে নিতে অস্বীকৃতি জানায় এবং বন্ধকের টাকা ফেরত চায়। সেই টাকা ফেরত কে কেন্দ্র করে ইছাহক ও তার ছেলেদের সাথে বিরোধ চলছিল। আজকে তারা আমার ভাইকে ডেকে নিয়ে মারধর করে ক‍্যাচি দিয়ে আঘাত করে হত্যা করেছে।

    প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশী মন্জু বেগম বলেন, ইছাহকের বড় ছেলে হুমায়ন ক‍্যাচি দিয়ে নিয়নের তলপেটে আঘাত করেছে। মহাদেবপুর সার্কেল এটিএম মাইনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।বদলগাছী থানার ওসি (তদন্ত) রায়হান হোসেন জানান, জমি বন্ধকের টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মেহেদী হাসান (নিয়ন) নিহত হয়েছেন। নিহতের বাবা মোকলেছার রহমান বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। সকল অপরাধীকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ