• Uncategorized

    আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি, তাই আপনাদের জন্য কাজ করি-মেয়র আইভী

      প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ৩:১৬:১৪ প্রিন্ট সংস্করণ

    আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি, তাই আপনাদের জন্য কাজ করি-মেয়র আইভী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মানুষের জন্য চিন্তা করি। দলমত নির্বিশেষে মানুষের জন্য কাজ করি। আপনারাই আমাকে ভোট দিয়েছেন।

    মেয়র করেছেন। তাই আমি আপনাদের জন্য কাজ করি।এই মহামারীতে যখন মা ছেলের পাশে দাঁড়ায় না, ঠিক সেসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩৬জন কাউন্সিলরই জনগণের পাশে থেকে কাজ করেছেন। কি পরিমাণ পরিশ্রম করেছে তা ভাষায় প্রকাশ করা সম্ভব না৷ 

    বুধবার (৬ জানুয়ারি) বিকেলে নাসিক’র ১৯ নং ওয়ার্ডস্থ পায়রা চত্ত্বর এলাকায় মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ, পায়রা চত্ত্বর সংলগ্ন আরসিসি ড্রেন ও রাস্তা,নতুন মাঠ ও পার্ক এবং ওয়াসার গভির নলকূপের স্থাপন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    এসময় মেয়র আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য সবসময় কাজ করে যাচ্ছেন। আপনারা তার জন্য দোয়া করবেন। এবং উনি যে উন্নয়ন করছেন আমি যেন তাতে শরিক হতে পারি। তার যেন সহযোগী যোদ্ধা হতে পারি।  এবং আপনাদের পাশে থাকতে পারি। আমার মনে হয়না ১৯নং ওয়ার্ডে খুব বেশি কাজ বাকি আছে। ১৯নং ওয়ার্ডবাসী’র সকল দাবী পূরণ করার চেষ্টা করব।এবং তাদের চাহিদা অনুযায়ী কাজ করব।

    নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,প্যানেল মেয়র বিভা হাসান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ,  ১৯,২০,২১নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সদস্য হাজী আমজাদ হোসেন প্রমুখ।

    বুধবার বন্দরে মেয়র আইভী নাসিক’র ২০নং ওয়ার্ডের সোনাকান্দা ঘাট পার হয়ে মদনগঞ্জ লঞ্চঘাট এলাকায় নতুন মাঠ ও পার্কের উদ্বোধন করেন। পরে তিনি মদনগঞ্জ পায়রা চত্ত্বর এলাকায় একটি মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ, পায়রা চত্ত্বর সংলগ্ন আরসিসি ড্রেন ও রাস্তা এবং ওয়াসার গভির নলকূপের স্থাপন কাজের ভিত্তপ্রস্তর স্থাপন করেন। এ ৩টি প্রকল্প বাস্তবায়নে নির্মাণ ব্যয় হবে সাড়ে ৭ কোটি টাকা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ