• Uncategorized

    ইউপি নির্বাচনী প্রচারণায় প্রতিদিনই সাধারণ মানুষের সাথে দেখা করে খোঁজখবর নিচ্ছেন ফিরোজ আহমেদ খান।

      প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২০ , ৪:৫৫:৫৫ প্রিন্ট সংস্করণ

    শেখ রেজাউল করিম রুবেলঃ

    পাবনার সুজানগরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত রয়েছে চেয়ারম্যান পদপ্রার্থী রা। এরমধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান প্রতিদিনই হাটখালি ইউনিয়নের প্রতিটা গ্রাম গিয়ে সাধারণ মানুষের খোঁজখবর নিচ্ছেন এবং তাদের সাথে মতবিনিময় করছেন। এ প্রসঙ্গে তিনি আমাদেরকে জানান তিনি বলেন আমার প্রতিদিন সাধারণ মানুষের সাথে কথা না বললে আমার কিছুই ভালো লাগেনা এটা এখন আমার নেশায় পরিণত হয়েছে।

    তাই প্রত্যেক দিন আমি বের হই সাধারণ মানুষের সুখ-দুঃখের কথা শুনি সুখ দুঃখের ভাগি হয়ে তাদের পাশে থাকতে আমার ভালো লাগে। তিনি আরো বলেন পাবনা জেলার সুজানগর থানার হাট খালি ইউনিয়ন একটি অনুন্নত এলাকা এখানে বেশির ভাগ মানুষ দারিদ্র্যসীমার নিচে বসবাস করে। এই সাধারন মানুষ গুলা সাথে কথা বললে আমার মন এবং শরীর ভালো থাকে তাই আমি এই সাধারণ মানুষের সাথে মিশে থাকতে চাই।

    ফিরোজ আহমেদ খান আরো বলেন আমি একজন কৃষি পরিবারের সন্তান সে হিসাবে আমি অতি সাধারণ জীবন যাপন করি তাই এই সাধারন মানুষের সাথে মিশে আমি তাদের সাথে যে অনুপ্রেরণা পেয়েছি সেটা আমার জীবনে আগে কখনো কোথা থেকে পাই নাই। চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি প্রচারণা চালাচ্ছে কিন্তু যদি আমি জনগণের ভোটে চেয়ারম্যান না হতে পারে তাহলে আমি সাধারণ মানুষের পাশে আছি থাকবো তাদের সুখ-দুঃখ ভাগাভাগি করে হাটখালি ইউনিয়নের মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ। এ প্রচারণায় উপস্থিত ছিলেন হাটখালি ইউনিয়নের ছাত্রলীগ যুবলীগসহ সাধারণ জনগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ