• রাজশাহী বিভাগ

    বেলকুচিতে দেবরের পুরুষাঙ্গ কেটে দিল ভাবি

      প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:২৩:০১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের বেলকুচিতে হেলাল উদ্দিন (১৬) নামের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তারই ভাবি। মঙ্গলবার (৬ জানুয়ারি) রাতে বেলকুচি পৌর এলাকাস্থ চালা মধ্য পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের সাহেব আলীর ছেলে।
    আহতাবস্থায় বেলালকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বুধবার (৭ জানুয়ারি) দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান।

    আহতের মা দেলোয়ারা বেগম জানান, গতকাল আমি বাড়িতে ছিলাম না। নাতি অসুস্থ থাকায় তাকে নিয়ে হসপিটালে ছিলাম। বাড়িতে আমার বড় বৌ মা ছিল আর আমার ছোট ছেলে ছিল। আজ বুধবার সকালে বাড়িতে এসে শুনি যে গতকাল রাতে বৌ মা ব্লেট দিয়ে আমার ছোট ছেলের পুরুষাঙ্গ কেটে দিয়েছে। এই ঘটনা জানার পর তার বাবা তাকে সিরাজগঞ্জ সদর হসপিটালে নিয়ে গিয়েছে। সে বর্তমানে হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। আর বৌ মা কে তার বাবার বাড়িতে পাঠিয়েছি।

    তিনি আরো বলেন, যেহেতু এটা নিজেদের ঘটনা তাই কাউন্সিল ও এলাকার মুরুব্বিদের নিয়ে বসে এই ঘটনার সমাধান করা হবে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান জানান, লোক মারফতে আমি জানতে পেরেছি যে চালামধ্যে পাড়া গ্রামে ভাবি তার দেবরের পুরুষাঙ্গ কেটে দিয়েছে। তবে কেউ এখনো আমার কাছে আসেনি। বেলকুচি থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, আমি এখনো পর্যন্ত এ রকম কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ