• Uncategorized

    সুজানগরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ১০:৩৪:২৬ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান পাবনা

    সুজানগরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় পাবনার সুজানগর পৌরসভার চর মানিকদীর গ্রামের ছালাম শেখ (৪০) নামক এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। নিহত ছালাম শেখ মৃত তোয়াজ আলী শেখের ছেলে। ছালাম শেখ পেশায় ভাটার শ্রমিক ছিলেন।

    এলাকাবাসী জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত (২১ আগষ্ট ২০২৩ ইং) সোমবার ভোরে ছালাম শেখ ও ফারুক শেখ কে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গাছের সাথে বেঁধে বেধড়ক মারপিট করে গুরুত্ব আহত করা হয়। এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

    ছালাম শেখের অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক কর্তব্যরত চিকিৎসক তাকে পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার উন্নতি না হলে, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে ছালাম শেখ মৃত্যু বরণ করেন। অন্যদিকে ফারুক শেখ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।আজ শনিবার সন্ধ্যায় ছালাম শেখের লাশ বাড়িতে আসলে এলাকাবাসী ঘটনায় জড়িত বিচারের দাবিতে মানিকদীর লদের মোড়ে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে থানার দিকে রওনা হয়ে, থানার সামনে আসামিদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ করে।

    থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন তাদের ন্যায় বিচারের আশ্বাস দিলে বিক্ষোভ কারি নারী পুরুষ ফিরে যায়। বিক্ষোভ কারিরা জানান, এলাকার চিহ্নিত আকরাম, কেরামত, হেলাল,রাজিব,কানাই,জিলাল,মানিক, সবুজ রাসেল, সিদ্দিক, শফিক, জাহাঙ্গীর সহ ২৪ থেকে ২৫ সঙ্গবদ্ধ ভাবে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গরু চুরির অপবাদ দিয়ে গাছের সাথে বেঁধে অমানবিক নির্যাতন করে ফেলে রেখে যায়।

    এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, ইতিমধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।আগে যেহেতু মারপিটের ঘটনায় মামলা হয়েছে, এখন হত্যা মামলা হবে। আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।আসামী পক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ