• সারাদেশ

    বৃদ্ধার জন্য ত্রান পাঠালেন জেলা প্রশাসক নুর কুতুবুল আলম

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ১১:১৫:০১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের ৩নং কেশবপুর গ্রামের ৯০ বছর বয়সী রিজিয়া বেগমের জন্য ত্রান পাঠালেন পটুয়াখালী জেলার সুযোগ্য জেলা প্রশাসক নুর কুতুবুল আলম। গত ২৮ শে আগষ্ট পটুয়াখালীতে ৯০ বছর বয়সী রিজিয়া বেগম প্রধানমন্ত্রীর কাছে গৃহহীনদের ঘর চায় শিরোনামে সংবাদ প্রকাশিত হাওয়ার পর দৃষ্টি গোচর হয় পটুয়াখালী জেলা প্রশাসকের। এরই ধারাবাহিকতা আজ ২৯ শে আগষ্ট জেলা প্রশাসক নুর কুতুবুল আলম এর নির্দেশনায় ত্রান নিয়ে বৃদ্ধার বাড়ি যান পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাড.মহসিন আহম্মেদ।

    এসময় জেলা প্রশাসকের ত্রান পেয়ে বৃদ্ধা কন্নায় ভেঙে পড়েন।এবং অশ্রুসিক্ত নয়নে জড়িয়ে ধরেন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মহসিন বলেন, জেলা প্রশাসক মহোদয়কে অসংখ্য ধন্যবাদ। তিনি মানবিক বলেই এটা সম্ভব হয়েছে। তাছাড়া আমি বৃদ্ধার জন্য আমার ইউনিয়ন পরিষদ থেকে তার সবধরনের সহায়তা দেয়ার চেষ্টা করবো।
    ত্রানের বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে তৎক্ষনাৎ এই ত্রানের ব্যবস্থা করা হয়েছে। তাছাড়া বৃদ্ধার জরাজীর্ণ ঘরের জন্য ২ বান ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা প্রাদান করা হবে। এবং ভবিষ্যতে বৃদ্ধার জন্য জেলা প্রশাসক নুর কুতুবুল আলম মহোদয়ের পক্ষ থেকে নতুন ঘর ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ