• চট্টগ্রাম বিভাগ

    বিষ্ণুপুর ইউনিয়নে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি নিয়ে উত্তেজনার শেষ নেই

      প্রতিনিধি ২২ মার্চ ২০২২ , ৫:৪৭:১৮ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠনের কার্যক্রম শুরু হয়ছে। ইতোমধ্যে কয়েকটি ইউনিয়নে ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। ওয়ার্ড কমিটি গঠনের ধারাবাহিকতায় আগামী ২৮ ও ২৯ মার্চ বিষ্ণুপুর ইউনিয়নে সম্মেলন হবে বলে জানা যায়।

    গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জনাব জামাল উদ্দিন ভূঁইয়া ও অন্যান্য প্রার্থীদের সমর্থকদের মধ্যে বিরোধী মনোভাব সৃষ্টি হয়। এরই জের ধরে জামাল উদ্দিন ভূঁইয়ার সমর্থক ও নেতাকর্মীদের এবং অন্য ৮ জন জোটের নেতাকর্মীদের মধ্যে এক প্রকার বিরোধ লেগে আছে। যার ফল সরূপ আওয়ামী লীগের মধ্যেই দুটি দলে বিভক্ত হয়ে আছে। দুই গ্রুপের মধ্যে বিশৃঙ্খলা বা সংঘর্ষ হতে পারে বলে আশঙ্কা করা যায়।

    ৮ নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জামাল উদ্দিন ভূঁইয়া জানান, গত ইউপি নির্বাচনে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করেও আমার জয় ঠেকাতে পারেনি। বিষ্ণুপুর ইউনিয়নের অধিকাংশ আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ জনগণ আমার পক্ষে ছিল বলেই আমি জয়লাভ করতে পেরেছি। আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠনে আমার সমর্থক আওয়ামীলীগ এর নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন না করা হলে বিষ্ণুপুর ইউনিয়নে নৌকার ভরাডুবি হতে পারে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ