• সিলেট বিভাগ

    হবিগঞ্জে সংঘর্ষের ঘটনায় আসামি ২ হাজার

      প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২১ , ২:৩৪:২৫ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্ক

    হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ৬৫ জনের নাম উল্লেখসহ দুই হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর থানার এসআই নাজমুল ইসলাম বাদি হয়ে মামলাটি করেন। মামলায় বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক মেয়র জিকে গউছকে প্রধান আসামি করা হয়েছে।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনায় আটক ১০ জনকে মামলার পর গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

    তিনি আরও বলেন, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে মোট ১২০০ রাউন্ড রাবার বুলেট ও ৯০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে। মামলায় জি কে গউছকে ছাড়াও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. এনামুল হক সেলিমকেও আসামি করা হয়েছে।

    এদিকে, গ্রেফতার আতংকে বাড়ি ছেড়ে পালিয়েছেন বিএনপি নেতাকর্মীরা। অনেকেই ইতিমধ্যে শহর ছাড়া হয়েছেন।

    জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী বলেন, আমরা মারও খেলাম, এখন পালিয়েও থাকতে হচ্ছে। কেউ ঘরে ঘুমাতে পারছি না। অথচ সমাবেশে যোগ দিতে নেতাকর্মীরা যখন জড়ো হচ্ছিল তখন শহরের প্রতিটি পয়েন্টে পুলিশ বাঁধা দেয়, সংঘর্ষ হয়। ছাত্রদল নেতা সাইদুর রহমানের একটি চোখ নষ্ট হয়েছে। সাংগঠনিক সম্পাদক শাহ রাজিব আহমেদ রিংগানের অবস্থাও আশংকাজনক।

    এ বিষয়ে পুলিশ সুপার এস এম মুরাদ আলি জানান, কাউকে অযথা হয়রানি করা হচ্ছে না। নিরপরাধ কেউ হয়রানির শিকারও হবে না।তিনি আরও বলেন, তবে যারা জনগণের জানমালের ক্ষতি করেছে তাদের বিরুদ্ধে মামলা হবে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ