• খেলা

    বিরাট কোহলি মিথ্যা বলছেন, দাবি বোর্ডের

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২১ , ৪:০৪:১৩ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    বুধবার দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে সংবাদমাধ্যমকে বিরাট কোহলি বলেন, আমি ১৬ সেপ্টেম্বর যখন টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছাড়ার কথা বলি, ক্রিকেট বোর্ড বিষয়টি ভালোভাবেই মেনে নেয়। আমাকে নেতৃত্ব ছাড়তে বারণ করা হয়নি।

    তিনি আরও বলেছেন, ৪ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকা সফরের জন্য টেস্ট দল নির্বাচনী সভার মাত্র দেড় ঘণ্টা আগে আমার সঙ্গে যোগাযোগ করা হয়। প্রধান নির্বাচক চেতন শর্মা আমাকে জানান, নির্বাচক কমিটি সিদ্ধান্ত নিয়েছে আমি ওয়ানডে অধিনায়ক থাকছি না। উত্তরে আমি বলেছিলাম, ঠিক আছে। এর আগে কোনো যোগাযোগ হয়।

    কোহলির এমন মন্তব্যের তীব্র বিরোধিতা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বোর্ডের এক কর্তা ভারতীয় সংবাদমাধ্যমে জানান, বিরাট কোহলি কী করে বলছে যে ওর সঙ্গে কথা বলা হয়নি। আমরা সেপ্টেম্বরেই ওর সঙ্গে কথা বলেছিলাম। অনুরোধ করেছিলাম টি-টোয়েন্টির অধিনায়কত্ব না ছাড়তে। কিন্তু একবার ও সিদ্ধান্ত নিয়ে নেওয়ার পর সাদা বলের ক্রিকেটে দুইজন অধিনায়ক রাখা সম্ভব ছিল না।

    বিরাট কোহলি দাবি করেছেন ওয়ানডে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার মাত্র দেড় ঘণ্টা আগে তাকে জানানো হয়। কোহলির এ কথারও বিরোধিতা করে বিসিসিআইয়ের সেই কর্মকর্তা বলেন, নির্বাচক প্রধান চেতন শর্মা দল নির্বাচনের বৈঠকের দিন সকালেই কোহলিকে জানিয়ে দেন যে, তিনি আর অধিনায়ক থাকছেন না।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ