• বরিশাল বিভাগ

    বিশ্ব ডিম দিবস উপলক্ষ্যে বরিশালে আলোচনা সভা

      প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২২ , ৩:১৩:৩৯ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ‘প্রতিদিন একটি ডিম, পুস্টিময় সারাদিন’ শ্লোগান নিয়ে শুক্রবার সকাল ১০টায় বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তর, বাংলাদেশ প্লোট্রি ইন্ডাস্ট্রিজ সেন্টাল কাউন্সিল এবং ওয়াল্ডার্স প্লোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার।

    সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) খন্দকার আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা. মোঃ আব্দুস সবুর, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মো. আহ্সানুর রেজা, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. হুমায়ুন খান এবং জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. মো. নুরুল আলম। এছাড়া বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তা সহ বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্টাল কাউন্সিল এবং ওয়াল্ডার্স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন শাখা, বরিশাল ডেইরী খামারীবৃন্দ ও পোল্ট্রি ফার্মস এসোসিয়েশনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এর আগে সার্কিট হাউজ চত্তর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ