• চট্টগ্রাম বিভাগ

    বিজয়নগরে এসিল্যান্ড এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৫ মে ২০২২ , ৪:৩৭:৫৪ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্-ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    দীর্ঘদিন গুরুত্বপূর্ণ দপ্তরের প্রধানের দায়িত্ব পালন কালে গুরুত্বর কোন অভিযোগ না উঠলে এবং সেই দপ্তরের কাজের গতি বৃদ্ধি পেলে বুঝতে হবে সেই দপ্তরের প্রধান একজন দক্ষ ও কর্মঠ কর্মকর্তা। তেমনি আমি গত ৮ মাস যাবত বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বপালন কালে খুব কাছ থেকে দেখেছি উপজেলা ভূমি অফিসকে সুন্দর ভাবে নেতৃত্ব দিয়ে শৃঙ্খলার সাথে দ্রুত গতিতে মানুষের সেবা।

    নিশ্চিত এর পাশাপাশি উর্ধতন কর্মকর্তার নির্দেশ যথাযথ ভাবে পালন করে বিজয়নগরে ভ্র্যামমান আদালত পরিচালনার মাধ্যমে বাজার নিয়ন্ত্রণ রাখা, সরকারি জমি রক্ষা,খাস জমি ভূমিদস্যু প্রভাবশালীদের কাছ থেকে উদ্ধার করে গৃহহীনদের ঘর নির্মাণের জন্য যথাযথভাবে ব্যবস্থা গ্রহন, বাল্যবিবাহ বন্ধ, মাদকের বিরুদ্ধে ট্রান্সপোর্ট অভিযান পরিচলনাসহ বিভিন্ন কাজ দক্ষতার সাথে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নিরলসভাবে পালন করে গেছেন সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা।

    ২৫ মে বুধবার সকাল ১২ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনার আয়োজিত অনুষ্ঠানে সভাপতি বক্তব্য এই কথা গুলো বলেন বিজয়নগর উপজেলা নির্বাহী এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এই কথা গুলো বলেন।

    তিনি আরো বলেন আমাকে প্রধানমন্ত্রীর স্বপ্নের প্রজেক্ট গৃহহীনদের দুই শতক জমিসহ ঘর প্রদানের কাজে ও অন্য সকল কাজের সার্বিকভাবে সে অনেক সহযোগিতা করেন।তার জন্য তাকে ও তার ঠিমের সকল কর্মকর্তা কর্মচারীকে ধন্যবাদ জানাই।এবং তার ভবিষ্যৎ কর্মজীবন ও পারিবারিক জীবনের মঙ্গল কামনা করছি।

    বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা বলেন, আমি বিজয়নগরে পোস্টিং এর সময় পরিচিত অনেকেই জয়েন্ট করার ব্যপারে নিরুৎসাহিত দেখিয়েছিল।কিন্তু এক বছরের বেশী সময় বিজয়নগর কাজ করে নিজের কাজের অনেক কিছু শিখেছি। যা আমার ভবিষ্যৎ কর্মজীবনে গুরুত্বপূর্ণ কাজ দিবে। নিয়মের কারনে বিজয়নগরকে ছেড়ে গেলেও মনে রাখব বিজয়নগরবাসীকে। সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

    উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ আবুল কাশেম এর সঞ্চালনায় উপস্থিত ছিল বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, উপজেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা মোঃ রাসেল মিয়া, নাজির ইসলাম উদ্দিনসহ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাবৃন্দ,অফিস সহকারীবৃন্দ ও ডাটা এন্ট্রি অপারেটরগন।

    পরে সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মাকে সবার পক্ষ থেকে উপহারসামগ্রী প্রদান করা হয়। এবং উপস্থিত উপজেলা ভূমি অফিসের সবাই অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত হওয়ায় উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদকে ফুল দিয়ে বরণ করে নেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ