• চট্টগ্রাম বিভাগ

    বিশ্বব্যাংকের সিনিয়র কৃষি অর্থনীতিবিদ ড.ইফতেখার মোস্তফা অঙ্গীকার

      প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৩ , ৯:২৩:৫৬ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    আমি আমার বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই, তার সাথে নতুন আঙ্গীকে নতুন চিন্তায় আলোকিত দেবীদ্বার’কে স্মার্ট দেবীদ্বারে রূপান্তর করতে চাই। এক্ষেত্রে আপনাদের সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা চাই।

    বিশ্বব্যাংকের দক্ষিণ এশিয়া অঞ্চলের কৃষি ও খাদ্য অনুশীলন গ্রুপের সিনিয়র কৃষি অর্থনীতিবিদ ড. ইফতেখার মোস্তফা গত শুক্রবার বিকালে গুলশান ১ এর নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে রাজনীতিতে আশার ইচ্ছেপোশন করে এসব কথা বলেন।

    ড. ইফতেখার মোস্তফা আরো বলেন- আমার দাদা এবং আমার বাবা আমৃত্যু আপনাদের পাশে ছিলেন, আমিও আমৃত্যু আপনাদের পাশে থেকে দেবীদ্বার বাসীর জন্য কাজ করে যেতে চাই। তিনি পাকিস্তান সরকারের শিক্ষামন্ত্রী মফিজ উদ্দিন আহম্মেদ এর নাতি ও বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী, জাতীয় সংসদের প্যানাল স্পিকার, সাবেক সচিব, কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য ও কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি এবিএম গোলাম মোস্তফার একমাত্র পুত্র। তার পিতা এবিএম গোলাম মোস্তফা গত বছর ৩ ডিসেম্বর পরলোকগমন করেছেন।

    ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, আইসিটি বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব খায়রুল আলম, সাবেক যুগ্ম সচিব ফজলুল করিম, তানভীর আহম্মেদ সিদ্দিক, নাজমুল হক, মিজানুর রহমান ভূইয়া, ঢাকা বিদ্যুৎ বিতরণ কোম্পানী (ডেসকো’র) চিফ ইঞ্জিনিয়ার মোঃ মফিজুল ইসলাম ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক ড. ওমর ফারুক, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান একেএম শফিকুল আলম (ভিপি কামাল), জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সাজেদা আক্তার মায়া, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা শেখ আলম, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ কমিটির সদস্যরা শেখ ফারুক,লুতফুর রহমান বাবুল, মোস্তফা কামাল,আবুল কালাম আজাদ,দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশারসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ