• Uncategorized

    বিজয়নগরে আনসার ভিডিপির মনগড়া সমাবেশ, ক্ষোভ উপজেলাবাসীর

      প্রতিনিধি ১৬ মে ২০২২ , ৪:০২:৪৪ প্রিন্ট সংস্করণ

    শাহনেওয়াজ শাহ্- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

    বিজয়নগর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার আয়োজনে “উপজেলা সমাবেশ ২০২২খ্রিঃ” অনুষ্ঠানের দাওয়াত, প্রচারসহ বিভিন্ন বিষয় নিয়ে উপজেলার জনপ্রতিনিধি,রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

    ১৬ মে সোমবার সকাল ১০ টায় উপজেলা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠান শুরুতে প্রধান অতিথি নিয়েও দেখা দেয় ক্ষোভ।

    প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলীকে দাওয়াত প্রদান করলেও ব্যানারে তাঁর নাম রাখা হয়নি। সে উপস্থিত হয়ে ব্যানারে তাঁর নাম না দেখে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে অস্বীকার জানালে উপস্থিত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডার আব্দুল্লাহ আল বাকি ব্যানার পরিবর্তন করে তাঁর নামের পরিবর্তে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলীকে রেখে নতুন ব্যানার করার নির্দেশ দিয়ে ও চেয়ারম্যান এর কাছে ক্ষমা চেয়ে তাকে অনুষ্ঠানে অংশগ্রহণ করাতে সম্মতি করান।

    পরে বেলা ১২ টার পরে নতুন ব্যানার তৈরি করে এনে অনুষ্ঠান শুরু করা হয়।

    বিজয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী জানান, আমি আজকের অনুষ্ঠানের বিষয়ে কোন কিছুই জানিনা। আমাকে কেউ দাওয়াত করেনি। অনুষ্ঠানের খবর পেয়ে আমি আমার অফিসের স্টাফদের জিজ্ঞাসা করেছি কেউ আমাকে অফিসে না পেয়ে তাদের কাছে দাওয়াত দিয়েছিলন কি না। তারা আমাকে জানাল কেউ দাওয়াত নিয়ে আসেনি।

    এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের কোন চেয়ারম্যান, উপজেলার রাজনৈতিক দলের কোন নেতা ও গণমাধ্যম কর্মীদের অনেকেই দাওয়াত পাওয়া থেকে বঞ্চিত ছিল।

    উপজেলার একাধিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানান, উপজেলা প্রাঙ্গণে প্যান্ডেল টাঙ্গিয়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা কর্মকর্তা বিশাল বড় প্রোগ্রাম আয়োজন করলেও আজকের কোন প্রোগ্রামের দাওয়াত কেউ করেনি।

    এমন কি উপজেলায় অনুষ্ঠানের সময় উপজেলায় উপস্থিত আছি দেখেও তারা কিছু বলেনি বিদায় জরুরী কাজ শেষে তাড়াতাড়ি উপজেলা ত্যাগ করেছি বলে দুই জন চেয়রাম্যানের এই প্রতিবেদককে জানান।

    উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা কর্মকর্তা মিনা রাণী দাস জানান, আমি যা করেছি আমার জেলা স্যারের নির্দেশ মতে করেছি। তাই একটু ভুল হয়েছিল। পরে আমরা নতুন ব্যানার বানিয়ে অনুষ্ঠান করেছি। আমাদের নিজেদের প্রোগ্রাম হওয়ায় উপজেলার অন্য কাউকে দাওয়াত করা হয়নি।

    উল্লেখ আজ উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহামেদ এর সভাপতিত্বে আয়োজিত উপজেলা সমাবেশে উপজেলার বিভিন্ন জায়গা থেকে আনসার ও ভিডিপির প্রশিক্ষণ প্রাপ্ত প্রায় দুই শতাধিক লোক অংশগ্রহণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ