• আমার দেশ

    বিজিপির নুপুর শর্মা ও নবিন কুমার জিন্দালের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৭ জুন ২০২২ , ৪:৪৫:১৪ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    ভারতে মহানবী হযরত মোহাম্মদ (স:) ও উম্মুল মুমিনিন হযরত আয়শা সিদ্দিকা (রা.) সানে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ১৭/০৬/২২ইং, শুক্রবার ধর্মপ্রাণ মুসলমান এর ব্যানারে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার ৫নং রামচন্দ্রপুর ইউনিয়নের তালতলা বাজার হতে জুমার নামাজের পরে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন কমসূচী পালন করা হয়।

    তালতলা ও কামলা এলাকার যুবকদের সংগঠন “একতা যুব সংস্থা”এর সেক্রেটারি: মোঃ গালিব খাঁন এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন: তালতলা বাজারের ইমাম হাঃমোঃশহিদুল ইসলাম, কামলা বাজারের ইমাম ক্বারী মোঃ নুরুল ইসলাম,বর্শিবাওয়া বাজারের ইমাম মাওঃ আসাদুল্লাহ, ঠোডার বাজারের ইমাম মাওঃপান্না,উপাঃনাসির উদ্দিন খাঁন ও স্হানীয় নেতৃবৃন্দ ।

    বক্তারা তাদের বক্তব্যে বলেন,নবী কারিম (স:) এর ইজ্জত অক্ষুন্ন রাখতে সর্বস্থরের মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় চেতনা সমুন্নত রেখে সাহাবায়ে কেরামের আদর্শে জীবন গঠন ও বাস্তব জীবনের প্রতিটি ক্ষেত্রে যথাযথ বাস্তবায়ন করার আহবান জানান।
    মানব বন্ধন ও সমাবেশের দাবিগুলো নিম্নরূপ:

    ১-প্রকাশ্যে বিজিবি মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি মিডিয়া টিমের সদস্য নবীনকুমার জিন্দাল কে ফাঁসি দিতে হবে।
    ২-বাংলাদেশের জাতীয় সংসদে ধর্ম অবমাননাকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তির আইন পাস করতে হবে।
    ৩-বিশ্বের মুসলিমদের কে ভারতীয় পণ্য বর্জন করার আহ্বান করা হয়।
    ৪-বিশ্বের সকল মুসলিম প্রধান দেশ ও মুসলমানদের নিয়ে ঐক্য গঠনের প্ল্যাটফর্ম তৈরি করার আহ্বান করা হয়।
    ৪-বিজেপির মুখপাত্র নুপুর শর্মা এবং মিডিয়া টিমের সদস্য নভিন কুমার জিন্দাল মহানবী (স:) এর সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্তনালয়ের মাধ্যমে রাষ্টীয়ভাবে নিন্দা জানাতে হবে।
    ৫-মহানবী (স:) সৃষ্টির সেরা মানব এবং সর্বউত্তম চরিত্রের অধিকারী,অতএব সকলকে তার জীবন আচার আচরণ সম্পর্কে জানতে হবে,তাই জাতীয় শিক্ষা ব্যবস্হায় তার জীবনাদর্শ পাঠ্যসূচিতে অন্তভুক্ত করতে হবে।
    ৬-চলমান ইস্যুকে কেন্দ্র করে ভারতের বিভিন্ন স্থানে অন্যায় ভাবে মুসলিম নিপিড়নের যে ঘটনা ঘটছে তা অনতিবিলম্বে বন্ধ করতে হবে।

    পরিশেষে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ