• ময়মনসিংহ বিভাগ

    সরিষাবাড়ীতে রেলওয়ের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

      প্রতিনিধি ১৪ মার্চ ২০২২ , ৪:০৯:৪০ প্রিন্ট সংস্করণ

    সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ

    জামালপুরের সরিষাবাড়ীতে রেলওয়ে কর্তৃপক্ষের অভিযানে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়সহ গুড়িয়ে দেওয়া হয়েছে শতাধিক অবৈধ স্থাপনা।রবিবার (১৩ মার্চ) সকাল থেকে দিনব্যাপী সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন এলাকায় এ উচ্ছেদ অভিযান চলে।রেলওয়ে সূত্র জানায়, সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন এলাকা নির্ধারিত সীমানা নিরাপত্তা বলয়ের মধ্যে রাখতে সম্প্রতি চারদিকে কন্ট্রোল এক্সেস প্রাচীর নির্মাণ কার্যক্রম শুরু হয়।

    নির্ধারিত এলাকার মধ্যে অবৈধভাবে বিভিন্ন কার্যালয়, বাসাবাড়ি ও দোকানপাট গড়ে উঠায় তাদের সরে যেতে নোটিশ দেয় রেল বিভাগ। কর্তৃপক্ষের আদেশ অমান্য করায় রবিবার সকাল থেকে বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালানো হয়।অভিযান পরিচালনা করেন ঢাকা বিভাগীয় রেলওয়ের এস্টেট অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সফি উল্লাহ।

    এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাতসহ থানা পুলিশ, জিআরপি ও রেলওয়ে নিরাপত্তাকর্মীরা উপস্থিত ছিলেন।রেলওয়ের বিভাগীয় এস্টেট অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সফি উল্লাহ জানান, স্টেশন এলাকায় কন্ট্রোল এক্সেস প্রাচীর নির্মাণের জন্য অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বারবার বলা হয়েছে। আদেশ না মানায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ