• বরিশাল বিভাগ

    বিএনপি-জামায়াতের সস্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বাউফলে আ.লীগের শান্তি সমাবেশ

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২৩ , ১০:৫৬:১৩ প্রিন্ট সংস্করণ

    মো. মহসিন মীর-(বাউফল) পটুয়াখালী:

    পটুয়াখালীর বাউফলে বিএনপি-জামায়াতের হরতাল, দেশ-বিরোধী কর্মকান্ড, নৈরাজ্য,পুলিশ হত্যা, সন্ত্রাস ও অরাজনৈক কর্মকান্ডের বিরুদ্ধে উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয় জনতা ভবন চত্বর থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে বাউফল পৌর-শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় শেষ হয় ।

    পরে জনতা ভবর চত্বরে উপজেলা আ.লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম ফারুক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, জেলা পরিষদের সদস্য শাহাজাহান সিরাজ, পৌর আ.লীগের সাধারন সম্পাদক এনায়েত খান সানা, পৌর যুবলীগের সভাপতি মামুন খান প্রমুখ ।

    অপর দিকে জেলা আ.লীগের যুগ্ন সম্পাদক ও বাউফল পৌর সভার মেয়র জিয়াউল হক জুয়েলের অনুসারী পৌর আ.লীগের উদ্যোগে সকাল ১০ টার দিকে কুন্ডপট্টি দলীয় কার্যালয় থেকে প্রতিবাদ মিছিল বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শান্তি সমাবেশ করে। পৌর আ.লীগের (এক অংশ) সভাপতি আঃ লতিফ খান বাবুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এইচ এম ইউসুফ, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শিপন, কাউন্সিলর ফরাদ হোসেন প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ