• Uncategorized

    বাংলাদেশ স্বাধীনতার ৫২ বছর অতিক্রম করলেও মানুষ অধিকার বঞ্চিত-পীর সাহেব চরমোনাই

      প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২২ , ১১:২৮:২১ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, বাঙালী মুসলমান সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্রের মেরামতের প্রসঙ্গে নীতিমালা হিসেবে ইসলামকে ভিত্তি না ধরলে দেশ আবারো পথ হারাবে। ইসলামকে উপেক্ষা করে কখনো দেশ ও ইসলামের উপকার হবে না। তিনি বলেন, দেশের সার্বিক অবস্থা ক্রমেই ভয়াবহতার দিকে এগুচ্ছে। বিরোধী দল ও মতকে উপেক্ষা করে সরকার নিজেদের টিকিয়ে রাখতে ব্যস্ত। মানুষের মত প্রকাশের অধিকার খর্ব করা হয়েছে। সরকারের হাতে দেশ নিরাপদ নয়, দেশের অর্থনীতি নিরাপদ নয়, মানুষের জীবন নিরাপদ নয়। দেশকে বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে রাজনীতিতে গুণগত পরিবর্তন আনতে হবে। বাংলাদেশ স্বাধীনতার ৫২ বছর অতিক্রম করলেও মানুষ অধিকার বঞ্চিত।

    ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চরমোনাই কওমিয়া ও আলীয়া শাখার যৌথ উদ্যোগে সৌদি আরবের মুহাম্মদ বিন ফাহাদ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হিসেবে নিয়োগ পাওয়ায় হাফেজ মাওলানা ড. সৈয়দ মাবরুক বিল্লাহ-এর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
    এসময় আরো বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মুফতি সৈয়দ ইসহাক মুহাম্মদ আবুল খায়ের, ছাত্র নেতৃবৃন্দ ও চরমোনাই মাদরাসার শিক্ষকগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ