• Uncategorized

    বিশ্বনাথে জনকল্যাণ ইয়াং সোসাইটি কর্তৃক ক্যালেন্ডার উন্মোচন ও শীত বস্ত্র বিতরণ

      প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২১ , ৩:০১:৪৪ প্রিন্ট সংস্করণ

    বিশ্বনাথে জনকল্যাণ ইয়াং সোসাইটি কর্তৃক ক্যালেন্ডার উন্মোচন ও শীত বস্ত্র বিতরণ সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের সৎপুর গ্রামের জনকল্যাণ ইয়াং সোসাইটির পক্ষ থেকে ২০২১ সালের ক্যালেন্ডার উন্মোচন ও গরীব অসহায় মানুষের মধ্যে বস্ত্র বিতরণ ও করা হয়েছে।

    শুক্রবার ২২ জানুয়ারী সন্ধ্যা ৭ ঘটিকার সময় স্হানীয় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সোসাইটির কার্যালয়ে ক্যালেন্ডার উন্মোচন ও বস্ত্র বিতরণ করা হয়।ক্যালেন্ডার উন্মোচন ও শীতবস্ত্র বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বস্ত্র বিতরণ ও বক্তব্য প্রদান করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান।

    সোসাইটির সভাপতি মাওলানা জামাল উদ্দিন এর সভাপতিত্বে ও সদস্য ইমরান আহমদ এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আনজুমান আল ইসলাহ লামাকাজী ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা মো: হরমুজ আলী।

    বক্তব্য প্রদান করেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার শিক্ষক মাওলানা ফয়জুল হক, স্হানীয় ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মো: নুরুজ্জামান।

    এসময় উপস্হিত বাংলাদেশ আনজুমানে তালামিযে ইসলামিয়া বিশ্বনাথ (দক্ষিণ) উপজেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব লেচু মিয়া স্কুল এন্ড কলেজের সহ-শিক্ষক হোসাইন আহমদ রাজন, সাংবাদিক ফারুক আহমদ, সৎপুর গ্রামের মুরব্বি মকলিছ আলী, আরশ আলী, তৈয়ব আলী।

    আরো উপস্হিত ছিলেন অত্র সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুল মুমিন বাবুল, অর্থ সম্পাদক জুনেদ আহমদ, প্রবাসী কল্যাণ সম্পাদক জয়নুল আবেদন জয়, প্রচার সম্পাদক ছাইদুল হক, সহ প্রচার সম্পাদক সুমন আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক অলিউর রহমান অভি, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাহবুব আলম ইমরান, সদস্য আব্দুল মজিদ, রায়হান, ময়নুল আবেদীন, নাদিম আহমদ, মোহাম্মদ আলী, সেবুল আহমদসহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ