• Uncategorized

    রংপুর সিটি কর্পোরেশন ও মেয়র কে নিয়ে সংবাদ পরিবেশন করায় প্রতিবাদে সংবাদ সন্মেলন। 

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২০ , ২:২১:৫৬ প্রিন্ট সংস্করণ

     

     

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    রংপুর সিটি কর্পোরেশন ও মেয়র কে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করার প্রতিবাদে সংবাদ সন্মেলন।  

    আজ (২৬ আগষ্ট, ২০২০) বুধবার সকাল ১১ টার সময় রংপুর সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    এ সংবাদ সম্মেলনে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, গত ১৭ ও ১৯ আগস্ট  একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনের মাধ্যমে রংপুর সিটি করপোরেশন নিয়ে প্রচারিত প্রতিবেদনের তথ্য উপাথ্য সব মিথ্যা ও ভিত্তিহীন। ২ জনের নিয়োগ বিজ্ঞপ্তির যে ছবি দেখানো হয়েছে। সেটি এখনও প্রক্রিয়াধীন, কিন্তু প্রচার করা হয়েছে ওই নিয়োগের বিপরীতে ১০ জন উপ-সহকারী প্রকৌশলী নিয়োগ দেয়া হয়েছে।

    সাবেক মেয়রের আমলের ১৭৭ জনকে ছাটাই করার কথা বলা হয়েছে প্রতিবেদনে। কিন্তু তাদের মধ্যে এখনও ১১৬ জন কর্মরত এবং ৬১ জন হাইকোর্টে মামলা করায় প্রক্রিয়াধীন আছে।

    ৮২০ জনের জনবল কাঠামো এখনও অনুমোদন না হওয়ায় রংপুর সিটি করপোরেশনের সেবা ও উন্নয়ন কার্যকম পরিচালনার জন্য মোট ৩০২ জন দিন মজুরি ভিত্তিতে লোক নিয়োগ দিয়ে কার্যত্রম পরিচালনা করা হচ্ছে। কিন্তু প্রচারিত সংবাদে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়িয়ে করপোরেশন ও আমার ভাবমূর্তিকে ক্ষুন্ন করা হয়েছে। তিনি প্রকৃত তথ্য তুলে ধরার আহবান জানান সাংবাদিক সম্মেলনে।

    এসময় সিটি কর্পোরেশন প্রধান নির্বাহী রুহুল আমিন মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, কাউন্সিলর, কর্মকর্তাসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ