• জাতীয়

    বর্তমান কমিশনের অধীনেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২২ , ৩:৪৯:১৪ প্রিন্ট সংস্করণ

    এ কে এম এনামুল হক শামীম পানি সম্পদ উপ মন্ত্রী বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই হবে। বিএনপি নির্বাচনে না আসলে দলের অস্তিত্ব টিকে থাকবেনা। ১৯৯১ থেকে ১৯৯৬ এবং ২০০১ থেকে ২০০৬ সালে দেশের মানুষকে অত্যাচার নির্যাতনের মাধ্যমে বিএনপি সারাদেশকে কারাগারে পরিণত করেছিল। আগুন জ্বালিয়ে,সন্ত্রাসী করে, দূর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়ে।

    এতিমের টাকা আত্মসাত করার ফলে দায়ে বিএনপি জনসমর্থন হীন দলে পরিণত হয়েছে।শনিবার সিংড়া পৌরসভায় ৪১ কোটি ৩৬ লাখ টাকায় ২ কিলোমিটার শহর রক্ষা বাঁধ,১ কিলোমিটার ফ্লাড ওয়াল ও ওয়াকওয়ে নির্মাণ ও ১৬ কিলোমিটার নদী খনন কাজের উদ্বোধন উপলক্ষে একথা বলেন।

    তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ মোঃ ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌসসহ অন্যান্যরা।

    সভাপতির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি-জামায়াত জোটের কঠিন দুঃশাসন এদেশের মানুষ দেখেছেন। তারা দেশকে মৃত্যুপুরীতে পরিণত করেছিল। উন্নয়নহীনতা আর দূর্নীতির রাহুগ্রাস থেকে দেশের মানুষকে মুক্ত করতে সরকারের ডিজিটাল বাংলাদেশ কার্যক্রম শুরু করা হয়। ডিজিটাল বাংলাদেশের রূপরেখা বাস্তবায়নে পাল্টে গেছে দেশের অবস্থান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ