• Uncategorized

    সিরাজগঞ্জ জেলার শামোলা খাতুন ক্যান্সারে আক্রান্ত বিশেষ মানবিক সাহায্যের আবেদন

      প্রতিনিধি ৩০ মে ২০২১ , ১:৩৪:৩৯ প্রিন্ট সংস্করণ

     

    সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন গ্রাম পাইকপাড়া পিতা মৃতঃ দলিল শেখ এর অবিবাহিত কন্যা মোছাঃ শামোলা খাতুন বয়স (২০) বৎসর । আর্থিক সাহায্য পাঠানোর জন্য । বিকাশ মোবাইল নাম্বার ০১৭৬৩০৫৪৬৫৩ । দীর্ঘ (৫) বৎসর যাবৎ মেয়েটি টিউমার ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েছে ।

    মোছাঃ শামোলা খাতুন বলেন আমরা অত্যন্ত গরিব অসহায় হতদরিদ্র পরিবার । আমার বাবা মারা গিয়েছেন আমার চিকিৎসা খরচ বহনের কোন উপায় নেই ।আমি ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ার পর থেকে ডাক্তারি কোন সঠিক চিকিৎসা নিতে পারছিনা।

    আমাদের মত হতদরিদ্র পরিবারের পক্ষে এ রোগের চিকিৎসা নেয়া অত্যান্ত দুরূহ ব্যাপার হয়ে পড়েছে ।

    তাই আমি দেশের সরকার তথা সমাজের বিত্তবানদের প্রতি দৃষ্টি কামনা করছি । আমার সুচিকিৎসার জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়ে আর্থিক সহায়তা প্রদান করার জন্য বিশেষ ভাবে করজোড়ে সবার নিকট আকুল আবেদন করছি । আমার প্রতি সদয় হয়ে আমাকে বেঁচে থাকার সুযোগ করে দিতে আপনাদের দোয়া ও অনুদান পাঠাতে মর্জি হয় । আমিও আন্তরিক ভাবে আপনাদের সকলের জন্য পরম করুণাময় আল্লাহ তাআলার নিকট দোয়া কামনা করছি । আপনাদের সকলকে আল্লাহ তাআলা ভালো রাখুন । সুস্থ থাকুন সবাই সব সময় এই দোয়া করি ।

    আমার মত আপনাদের কাউকে যেন এরকম দূররোগে আক্রান্ত হয়ে দুর্ভোগ পোহাতে না হয় । আমাকে সাহায্য করে আমার জীবন বাঁচাতে এগিয়ে আসার আহ্বান জানিয়ে আবারো সকলের নিকট দোয়া চেয়ে আমার শ্রদ্ধা ও ছালাম নিবেদন করছি । আমি অত্যান্ত আশাবাদী হয়ে আপনাদের দ্বার প্রান্তে অবশ্যই আমাকে আপনারা সাহায্য সহানুভূতি করবেন । সাহায্য পাঠানোর জন্য বিকাশ মোবাইল নাম্বার টা হল ০১৭৬৩০৫৪৬৫৩ ।

    আরও খবর

    শাহিনুল কাদের লিমন ভাইয়ের পক্ষে থেকে পবিত্র ঈদ-উল-ফিতরে শুভেচ্ছা ইদ মোবারক।

    গাইবান্ধার পলাশবাড়ীতে বজ্রপাতে চার ইট ভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু। সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সীমান্তবর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার শোলাগাড়ি এলাকায় ইটভাটায় কাজ করার সময় বজ্রপাতে ৪ ইটভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল ৩ টার দিকে বকুল মিয়ার মালিকানাধীন বিইবি ইট ভাটায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাশের সাদুল্লাপুর উপজেলার কাবিলপুর সোনাতলা গ্রামের আ: জলিল মিয়া (৬০), চকনদী গ্রামের নাজমুল ইসলাম (২২), একই গ্রামের সিয়াম মিয়া (২০), শাহাদত (২২), রশিদুল ইসলাম (২৮)। এরমধ্যে আ: জলিল ভাটা এলাকায় ঘাস কাটতে যান। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ইটভাটায় ইট পরিবহন কাজ করছিলেন শ্রমিকরা। বিকেলে বৃষ্টি শুরু হলে ভাটার পাশের টিনের একটি ছাপড়ার নিচে শ্রমিকরা আশ্রয় নেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো ১ জনসহ পাঁচজন নিহত হন। ইটভাটা ম্যানেজার রবিউল ইসলাম নিহত পাঁচজনের পরিচয় নিশ্চিত করেছেন। পীরগঞ্জ থানার উপপরিদর্শক ( এসআই) নুর আলম বজ্রপাতে ৫ জন নিহতেরর বিষয়টি নিশ্চিত করেছেন।

    মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক যন্ত্রপাতির উদ্বোধন করেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

    মাধবপুরে ১ ব্যক্তি বিষ পানে মৃত্যু

    এক পিচ ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড

    কালীগঞ্জে নিয়মনিতীর তোয়াক্কা না করে বিদ্যালয়ে কমিটি গঠনের অভিযোগ

                       

    জনপ্রিয় সংবাদ