• Uncategorized

    এক পিচ ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ১১:১০:৩৮ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়ায় এক পিচ ইয়াবা রাখার দায়ে রবিউল ইসলাম (৪৫) নামে একজন কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৯ আগষ্ট) বিকেলে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের এড়েন্দা এলাকা থেকে রবিউল কে আটক করে পুলিশ। পরে লোহাগড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান তাকে জেল-জরিমানা করেন।

    সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে গোপন সংবাদ পেয়ে লোহাগড়া থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো:মিকাইল ও সঙ্গীয় ফোর্স উপজেলার এড়েন্দা এলাকায় অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামি মো:রবিউল ইসলাম ১ পিচ ইয়াবা ও সেবনের সরঞ্জাম সহ আটক করেন।

    পরে ভ্রাম্যমাণ আদালত তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইয়াবা সেবন করার স্বীকারোক্তিতে ২০১৮ এর ৩৬ (১) ধারায় ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও নগদ ১ হাজার টাকা জরিমানা প্রদান করেন। এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিন জাহান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ইয়াবা সেবন করার স্বীকারোক্তিতে একজনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও নগদ ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া আসামীকে নড়াইল জেলা কারাগারে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ