• রাজশাহী বিভাগ

    তানোরে মোজাম হাজীর দৌরাত্ম্য জনজীবন অতিষ্ঠ

      প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২২ , ২:২০:১৩ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধিঃ

    রাজশাহীর তানোরের পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) ইলামদহী গ্রামের জামায়াত মতাদর্শী হাজী মোজাম আলীর দৌরাত্ম্য জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। স্থানীয়রা জানান, মসজিদের সভাপতি থাকার সময় মোজাম লাখ লাখ টাকা আত্মসাৎ করেছে, কেউ হিসাব চাইলে তিনি এখানো কাউকে হিসেব দেননি। এছাড়াও অন্যর সম্পত্তি জবরদখল, মটরে অতিরিক্ত সেচচার্জ আদায় ও মিথ্যা মামলা দিয়ে নিরহ মানুষকে হয়রানির অভিযোগ রয়েছে। এদিকে মোজাম ও তার পুত্র সোহেল রানা সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের আওয়ামী মতাদর্শী রজদুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

    এ ঘটনায় ২৮ ডিসেম্বর রজদুল বাদি হয়ে সোহেল রানাসহ ৫ জনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। তবে বাদির অভিযোগ হত্যার চেষ্টা হলেও অজ্ঞাত কারণে পুলিশ এখানো মামলা রেকর্ড করেনি। এখবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে চরম অসন্তোষের সৃষ্টি হয়েছে।
    প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২৮ ডিসেম্বর সকালে রজদুল আমিন নিয়ে তার সম্পত্তি মাফজোক শুরু করে, এ সময় মোজাম ও সোহেল রানা দলবল নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে প্রকাশ্যে দিবালোকে ফিল্মি স্টাইলে রজদুলের ওপর অতর্কিত হামলা করে। তাদের হামলায় রজদুল সেখানে সজ্ঞাহীন হয়ে পড়ে। খবর পেয়ে তার স্বজনরা তাকে মুমুর্ষ অবস্থায় তানোর উপজেলা হাসপাতে ভর্তি করে।

    তবে তার অবস্থা এখানো আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছে। এদিকে গত ৬ জানুয়ারী বৃহস্প্রতিবার আসামি সোহেল রানা রজদুলের বাড়ি গিয়ে অভিযোগ তুলে নিতে তার পরিবারের সদস্যদের নানাভাবে ভয়ভীতি ও হমকি প্রদর্শন করেছে। এতে রজদুলের পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। এবিষয়ে জানতে চাইলে সোহেল রানা ও মোজাম আলী বলেন, রজদুলকে হত্যার চেষ্টা করা হয়নি, তবে বাড়াবাড়ির কারণে তাকে মৃদু মারপিট করা হয়েছে। এবিষয়ে তানোর থানার ডিউটি অফিসার বলেন, পাল্টা-পাল্টি অভিযোগ পাওয়া গেছে তদন্ত শেষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ