• Uncategorized

    সাংবাদিক শিহাব অাহম্মেদ এর মা’য়ের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

      প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২১ , ৬:২০:৫৪ প্রিন্ট সংস্করণ

    দৈনিক অালোকিত ৭১ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক,অামারদেশ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক, ইডাফ জাতীয় মানবাধিকার সংস্থার কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটির সদস্য, Go Television স্টাফ রিপোর্টার,৭১ সংবাদ ২৪.কমের স্টাফ রিপোর্টার, দৈনিক তাজা খবর২৪ স্টাফ রিপোর্টার,দৈনিক অালোর স্বপ্ন24.com স্টাফ রিপোর্টার,নিউজ মদিনা কন্ঠ-স্টাফ রিপোর্টার,ঢাকার খবর স্টাফ রিপোর্টার, ভোলার কন্ঠ স্টাফ রিপোর্টার, দৈনিক বাংলাদেশ সংবাদ পাবনা জেলা প্রতিনিধি, লেখক ও সাংবাদিক মোঃ শিহাব অাহম্মেদ এর মা’য়ের ৭ম তম মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    শ্রুকবার জুম্মার নাসায পরে বাদ যহরে পাবনা সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের মানিকহাট গ্রামে নিজ বাসভবনে সহ বোনকোলা গ্রামে মধ্যপাড়া কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,বিভিন্ন গনমাধ্যমকর্মী সহ বোনকোলা মধ্যেপড়া মসজিদে ইমাম,মুয়াজ্জিন, হাফেজ, মুসুলিগন সহ স্থানীয় মুরুব্বি গণ অংশগ্রহণ করেন। উল্লেখ্য এই দিনে লেখক ও সাংবাদিক মোঃ শিহাব অাহম্মেদ এর মা মৃত্যু বরণ করেন।

    সাংবাদিক শিহাব অাহম্মেদ এর পরিচিত অনেক ব্যক্তিই তার মায়ের জন্য দোয়া এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার ছবিসহ তাকে ৭ম তম মৃত্যু বার্ষিকীর সংবাদ পাওয়া মাত্রই তার পরিবার পরিজন সহ বিভিন্নজন তার জন্য দোয়া করেন যেনো মহান অাল্লাহ্ তাকে পরকালে জান্নত নসিব করেন জানিয়েছেন তার শুভাকাঙ্খী ব্যক্তিবর্গ গণ।

    দৈনিক অালোকিত ৭১ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শিহাব অাহম্মেদ এর মা’য়ের ৭ম তম মৃত্যু বার্ষিকীর কথা শুনে সাংবাদিক শিহাব অাহম্মেদ সকল সহকর্মী ও গনমাধ্যমকর্মীরা তার মায়ের কথা বলেন মহান অাল্লাহ যেনো দৈনিক অালোকিত ৭১ সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শিহাব অাহম্মেদ এর মা’য়ের যেনো জান্নাতবাসী করেন তাই তিনি সকলের কাছে তার জন্য সকলের কাছে দোয়া চান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ