• Uncategorized

    বদলগাছী উপজেলা সমাজসেবা কর্মকর্তার আত্ম‍্ত‍্যাগে প্রতিবন্ধীদের ভাগ্য বদলে যাচ্ছে।  

      প্রতিনিধি ৪ আগস্ট ২০২০ , ৪:৫৫:১২ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-বদলগাছী উপজেলা প্রতিনিধিঃ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের আত্মত্যাগের বিনিময়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের ভাগ্য বদলে যাচ্ছে।

    জানায়ায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা তরিকুল ইসলাম প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য বিভিন্ন ইউনিয়নে নিজে নিজেই ঘুরে ফিরে অসচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের খোঁজ খবর সংগ্রহ করা সহ নিজের দায়িত্বে অফিসে ডেকে, এবং প্রতিবন্ধী ব্যক্তিদের নিকটতম সহায়তা কারীর মাধ্যমে কাগজ পত্র জমা নিয়ে  হ্নদয়ে বিবেকের সঠিক দায়িত্ব মনে ভেবে ভাতা করে দিচ্ছেন।

    সরেজমিনে দেখা যায় মেম্বার চেয়ারম্যান বাদ রেখে ও যদি কোন প্রতিবন্ধী অফিসে মৌখিক আরোজ করতে গেলে তাতক্ষনিক কাগজ পত্র দিলেও ভাতা পাওয়ার জন্য সুব‍্যাবস্থা করছেন। এবং বিশ্ব‍্যষস্ত‍্য কিছু সাংবাদিকদের মাধ্যমে অসহায় অসচ্ছল প্রতিবন্ধী নারী পুরুষের তথ্য সংগ্রহ করে  ভাতা প্রদানের জন্য সুপদক্ষেপ গ্ৰহন করেন। এবিষয়ে উপজেলা সমাজসেবা কার্যালয়ে তার কাছে জানতে চাইলে তিনি জানান আমি প্রতিবন্ধী ব্যক্তিদের অভিভাবকের দায়িত্ব পালনে সঠিক পথে পরিচালিত।

    হতে বধ‍্যপরিকর ,কোন প্রকার আঁতাত কারীদের  অনুরাগী হতে চাই না। তিনি বলেন প্রেম কর মানবের সঙ্গে ভাল বাস আদম কে ,দয়া ঈমানের চিনন‍্য হিংসা করে বেঈমানে। ভান্ডার পুর প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার  সাধারণ সম্পাদক ও কোলা ইউনিয়ন জাতীয় পার্টির সংগ্ৰামী সভাপতি নাজমুল আলম নয়ন দৈনিক আজকের আলোকিত ৭১ সংবাদের উপজেলা প্রতিনিধি এনাম কে জানান  বিগত অফিসারদের  চেয়ে ব‍্যাতিক্রম ,আমরা তাকে এই উপজেলার প্রতিবন্ধী ব্যক্তিদের অভিভাবক হিসেবে প্রতিয়মান করি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ