• স্বাস্থ্য

    পত্নীতলায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালন।

      প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২৩ , ৯:২১:৩১ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব- পত্নীতলা নওগাঁ

    “ডায়াবেটিসের ঝুঁকি জানুন,

    প্রয়োজন ব্যবস্থা নিন”

    বিশ্ব ডায়াবেটিস দিবস পালন উপলক্ষ্যে

    পত্নীতলা ডায়াবেটিক সমিতির আয়োজনে

    ১৪ নভেম্বর- মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় এক বনাঢ্য শোভাযাত্রা ও র‍্যালি নজিপুর পুরাতন বাজার এলাকায় প্রদর্শন করে। এসময় চিকিৎসকগণ ডায়াবেটিস রোগ সম্পর্কে মানুষকে সচেতন করেন। নিয়মিত ডায়াবেটিস চেক-আপ এবং নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেন।

    এ সময় উপস্থিত ছিলেন পত্নীতলা  ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল খালেক চৌধুরী।পত্নীতলা ডায়াবেটিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক ও  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,মোঃ আবুল কালাম আজাদ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ খালিদ সাইফুল্লাহ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডাঃ সাকিব মোহাম্মদ চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী দিলিপ চৌহান।

    উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ (অরুণ)। নজিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল আলম বেন্টু। নজিপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী গৌতম চন্দ্র দে।

    নজিপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার মোঃ ফরিদ। পত্নীতলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন চৌধুরী সহপত্নীতলা ডায়াবেটিক সমিতির আজীবন সদস্য ও সাধারণ সদস্য গণ সহ সেবা গ্রহণ কারি গন,সুধীজন প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ