• Uncategorized

    বদলগাছী উপজেলায়  বঙ্গবন্ধুর  ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত অনুষ্ঠানে এমপি ছলিম উদ্দিন তরফদার।

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২০ , ১১:৫৯:২৪ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-বদলগাছী উপজেলা রিপোর্টার:

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় দেশের জাতির জনক এবং দেশের সাধারণ অসহায় মানুষের হ্নদয় বিদায়ক ও কল‍্যানের প্রদীপ শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত উপলক্ষে সকাল ৯ টায় পুস্পমাল্য প্রদান করেন জাতীয় সংসদ সদস্য জননেতা জনাব ছলিম উদ্দিন তরফদার, ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তাহির।

    পরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ছলিম উদ্দিন তরফদার বলেছেন বঙ্গবন্ধুর আদর্শের প্রতি শ্রদ্ধাশীল হয়ে জন নেএী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে, মর্মে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। বিশ্বেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জনাব সামছুল আলম খান। আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজ ,ম,  এ‍্যাডঃ শফি মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু খালেদ বুলু , উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার দবীর উদ্দিন, বদলগাছী সদর ইউনিয়নের চেয়ারম্যান জন বান্ধব নেতা আঃ সালাম,

    বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশের মানুষ স্বাধীন বাংলাদেশের দাবি করতে পারতেন না। তিনি এদেশের মানুষের জন্য জেল জুলুম নির্যাতনের শিকার হয়েও আত্ম‍্যতাগের বিনিময়ে হানাদারদের হাত থেকে রক্ষা করেছেন,দেশ জাতিকে ।

    এসময় উপজেলা আওয়ামী লীগের সকল নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরিশেষে বঙ্গবন্ধুর আত্ম‍্যার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ